• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৫২ অপরাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

সেভ দ্যা হিউম্যানিটি বাংলাদেশ মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদক / ৩৩ বার পঠিত
আপডেট: শনিবার, ৩০ জুলাই, ২০২২
সেভ দ্যা হিউম্যানিটি বাংলাদেশ মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত।

আজ ৩০/৭/২০২২ রোজ শনিবার বেলা ১২ ঘটিকার সময় চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানা এলাকা চেরাগী পাহাড় দৈনিক আজাদী বিল্ডিং এর তৃতীয় তলায় সেভ দ্যা হিউম্যানিটি বাংলাদেশ নিজস্ব অফিস কক্ষে মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সেভ দ্যা হিউম্যানিটি বাংলাদেশ মাসিক সমন্বয় সভায অনুষ্ঠান চলাকালীন বক্তারা কর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা নিয়ে কথা বলেন এবং বক্তারা বলেন যেখানেই মানবের লঙ্ঘন ঘটবে সেখানেই আমরা ঝাঁপিয়ে পড়তে হবে আমরা দেশ ও জাতির কল্যাণে সবসময় আছি ও থাকবো।

অএ সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক শোকাহত ভয়াবহ সীতাকুন্ড দুর্ঘটনায় আহত নিহত ও গতকাল ঘটে যাওয়া ভয়ানক ট্রেন ও মাইক্রোবাস ভয়াবহ দুর্ঘটনা নিহত ও আহতদের প্রতি শোক জ্ঞাপন করেছেন। উক্ত অনুষ্ঠান সভাপতিত্ব করেন আবু হেনা চৌধুরী সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এস এম সোহেল চৌধুরী আর নয় মানবাধিকার লঙ্ঘন, আর নয় যৌতুক, আর নয় নারী নির্যাতন, আর নয় বাল্যবিবাহ, আর নয় শিশুশ্রম, আর নয় মাদক সেবন, গাড়ির কালো ধোয়া রোদ। সেভ দ্যা হিউম্যানিটি বাংলাদেশ এই স্লোগানকে বুকে ধারণ করে প্রতিনিয়ত আমাদেরকে এগিয়ে যেতে হবে।

উক্ত সংগঠনের চট্টগ্রাম জেলা কমিটিতে উপস্থিত ছিলেন, অত্র সংগঠনের সভাপতি আবু হেনা চৌধুরী, সাধারণ সম্পাদক এস এম সোহেল চৌধুরী, মাহবুবুর রহমান, কোহিনুর আক্তার জাকিয়া বেগম, সানজিদুল ইসলাম, মোঃ সবুর খান, মহিউদ্দিন, সাংবাদিক মোঃ জুবাইর, দিদারুল আলম, আখতার হোসেন, রোকন চক্র নাথ, শ্যামলী শীল, রোজী আক্তার, কামরুল নাহার, রোকসানা মোঃ নুরুল আলম, ডাক্তার, মোঃ নুরুল আমিনসহ আরো অনেকে।


আরো পড়ুন