• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

এআইপি সম্মননা পাওয়ায় নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালুকে গণসংবর্ধনা 

নিজস্ব প্রতিবেদক / ২৮ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
এআইপি সম্মননা পাওয়ায় নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালুকে গণসংবর্ধনা 

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালুকে কৃষি উৎপাদন – বানিজ্যিক খামার স্হাপন কৃষি প্রক্রিয়াজাতকরণ শিল্পে প্রশংসনীয় অবদান রাখায়  গুরুত্বপূর্ণ ব্যাক্তি  এআইপি সম্মননা পাওয়ায় বৃহস্পতিবার বিকেলে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ও সহযোগী সংগঠনের উদ্যোগে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।
এ  উপলক্ষে লাকসাম থেকে কয়েক শতাধিক মোটরসাইকেল ও গাড়ির শোভাযাত্রা দিয়ে উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালুকে নাঙ্গলকোট নিয়ে আসেন, নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ গেইটের সামনে গণসংবর্ধনার আয়োজন করা হয়। এতে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সাদেক হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যাপক জয়নাল আবেদীন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পৌর মেয়র আব্দুল মালেক,ভাইস চেয়ারম্যান আবু ইউসূফ ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আবু বক্কর সিদ্দিক,আবুল খায়ের আবু,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন,উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল,ইউপি চেয়ারম্যান,পৌর কাউন্সিলরগন,সহ রাজনৈতিক ও সামাজিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এর আগে ২৭ জুলাই কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালুর হাতে এই সম্মননা তুলে দেন।


আরো পড়ুন