• সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৪১ অপরাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

মান্দা উপজেলার ভাঁরশো ইউপির ঋষিপাড়ার প্রায়  বাড়িগুলোতে জমজমাট মাদকের ব্যবসা

মোঃ হাবিবুর রহমান, নওগাঁ প্রতিনিধি / ৫২ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
মাদক

নওগাঁর মান্দা  উপজেলার ১ নং ভাঁরশো ইউনিয়নের ঋষিপাড়ার প্রায় বাড়িগুলোতে  প্রকাশ্যে চালিয়ে যাচ্ছে জমজমাট মাদকের ব্যবসা,, ভাঁরশো ইউনিয়নের ঋষিপাড়ায় প্রতিনিয়ত এই মাদক ব্যবসা করে থাকে,এদের এই মাদক ব্যবসা এক ধরনের বিশেষ পেশা হয়ে গেছে।
তারা এই মাদক ব্যবসা কে প্রতিদিনের একটি রোজগার বলে মনে করে থাকে এই মাদক ব্যবসায়ীরা, হাজার হাজার মানুষকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে। মাদকসেবি পরিবারের লোকজন  অনাহারে দিন কাটাচ্ছেন সমাজের কাছে লাঞ্চিত হচ্ছে শুধু মাদক ব্যবসায়ীদের কারণে । এবং হাজার হাজার যুবসমাজ ধ্বংসের মুখে পরিনত হচ্ছে অনেক ছেলেদের ছাত্রজীবন নষ্ট হয়ে যাচ্ছে শুধু এই মাদক ব্যবসায়ীদের জন্য।
স্থানীয় এলাকার লোকজনেরা জানায় আমরা এই মাদক ব্যবসা র বিরুদ্ধে কোন কথা বলেও আজো কোন মাদক ব্যবসায়ীদের পরিবর্তন পালটাতে পারিনায়। এই ঋষিপাড়ার মাদক ব্যবসায়ীদের কে অতি তারাতাড়ি উচ্ছেদ করা দরকার যাতে কখনো এই মাদক ব্যবসায়ীদের কারনে কোনো ছাত্রজীবন ও যুব সমাজ নষ্ট না হয়। এবং কোনো পরিবারকে আর অনাহারে দিন কাটাতে না হয় সমাজের কাছে লাঞ্চিত না হতে হয়।
সরজমিনে ঐ এলাকার  ঋষিপাড়ায় গেলে  এ বিষয়ে স্থানীয়  এলাকাবাসীরা জানায় আমরা এই মাদক এর পক্ষে নয়। কারন প্রতিনিয়ত এই মাদক সেবন করে রাস্তায় পড়ে থাকে ও বিভিন্ন দোকানে দোকানে চুরিসহ প্রসাব করে মাতাল অবস্থায় অনেক মাদকসেবিরা। এই অবৈধ মাদক ব্যবসায়ী ও মাদক এর সাথে যাহারা জড়িত তাহারা যে দলের ই দাপট দেখাক না কেন,। এলাকার সচেতন ব্যক্তিদের দাবি মান্দা উপজেলার  সকল প্রশাসনের প্রতি সুদৃষ্টি কামনা করছেন তারা তদন্ত সাপেক্ষে মাদকের সাথে যাহারা জরিত আইনগত ব্যবস্থা নিয়ে এই মাদক ব্যবসায়ীদের এই ঋষিপাড়া থেকে  উচ্ছেদ করা হউক।
এবিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ ওসি শাহিনুর রহমান ও মান্দা উপজেলা নির্বাহী আফিসার আবু বক্কর সিদ্দিক জানান,ভাঁরশো ইউনিয়নের ঋষিপাড়ায় মাঝে মাঝে অভিযান পরিচালনা করা হয়।


আরো পড়ুন