• মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

নড়াইল জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত 

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি / ৩৩ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
নড়াইল পুলিশ

নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলসেডে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রবীর কুমার রায়, পিপিএম (বার), পুলিশ সুপার(অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত), নড়াইল।
২৮ জুলাই বৃহস্পতিবার সকালে কল্যাণ সভায় পুলিশ সুপার পুলিশ সদস্যদের কল্যাণ নিশ্চিত করার জন্য গঠনমূলক আলোচনার পাশাপাশি পুলিশ সদস্যদের  স্বাস্থ্যসম্মত পরিবেশে থাকা ও মানসম্মত খাবার খাওয়া, বিদ্যুৎ ও জ্বালানি ব্যবহারে মিতব্যয়ী হওয়া, স্থানীয় ধর্মীয় নেতাদের সাথে মিটিং করে মানুষকে সচেতন করা, হেলমেট ও লাইসেন্স ছাড়া মোটরসাইকেল না চালানো, ব্যাংক লোনের সদ্ব্যবহার, ডিউটি ইনচার্জ ব্যতীত মোবাইল ফোন ব্যবহার না করা, পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করতে পেশাদারিত্বের সাথে অর্পিত দায়িত্ব পালন, মাদক ও দুর্নীতি থেকে দূরে থাকা এবং ফেসবুকে অপ্রাসঙ্গিক মন্তব্য না করার জন্য নির্দেশ দেন।
এছাড়া কোন পুলিশ সদস্যের ছুটি বা ব্যক্তিগত ও পারিবারিক কোন সমস্যা থাকলে কল্যাণ সভায় পুলিশ সুপার মহোদয় কে অবহিত করার জন্য পরামর্শ দেন। কল্যাণ সভায় তিনি গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন ও আসামি গ্রেফতার সহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ অফিসার ও পুলিশ সদস্যদের ক্রেস্ট ও বিশেষ অর্থ পুরস্কার প্রদান করেন।
এ সময় মোঃ দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, প্রণব কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার, কালিয়া সার্কেল সহ নড়াইল জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো পড়ুন