• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

ত্রিশালে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে ১জন নিহত

ইমরান হাসান ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধি / ৪৮ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২২ জুলাই, ২০২২

ময়মনসিংহের ত্রিশালে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে মোঃ আবির (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

জানা যায়, গতকাল বিকেলে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন দেখতে ময়মনসিংহ থেকে আবির ত্রিশাল আসেন। ত্রিশাল বাসস্ট্যান্ড এলকায় চায়ের দোকানে অপর একটি গ্রুপের সাথে আবিরের কথা কাটাকাটি হয়। কথাকাটাকাটির জের ধরে ওই গ্রুপের দুষ্কৃতিকারীরা ছুরিকাঘাত করলে গুরুতর আহত হয় আবির। আহত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

নিহত আবির ময়মনসিংহ সদরের কৃষ্টপুর দিল রওশন জামে মসজিদ এলাকার ভাঙারি ব্যবসায়ী মোঃ আবুল কালাম ও পান্না বেগমের একমাত্র ছেলে।

নাম প্রকাশে অনচ্ছিুক নিহত আবিরের কয়েকজন সহকর্মী জানান, ময়মনসিংহ নগরীর দলীয় একটি পক্ষের সঙ্গে আবিরের পূর্ব বিরোধ ছিল। এর জেরে গত বুধবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে চরপাড়ার নয়াপাড়া এলাকায় আবিরকে একাধিক ব্যক্তি গাড়ি নিয়ে ধাওয়া করে। প্রতিপক্ষের ধাওয়া খেয়ে আবির পালিয়ে যায়। বৃহস্পতিবার বিকেলে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে ময়মনসিংহ নগরী থেকে অনেকেই যোগদান করে।

ত্রিশাল সাব-রেজিস্ট্রি অফিসের সামনে ধাওয়াকারিদের সাথে আবিরের দেখা হয়। আবির তাদের কাছে তাকে ধাওয়া করার কারণ জানতে চায়। এ নিয়ে আবিরের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবিরকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষ দুষ্কৃতিকারীরা। আবির ময়মনসিংহের যুবলীগ কর্মী ছিলেন।

আবিরের মা পান্না বেগম হ্নদয়বিধারক কান্না কন্ঠে অভিযোগ করে বলেন, তারা আমার ছেলের একটা হাত কাইট্টালতো, তবুও আমার ছেলেটারে দুনিয়াত বাঁচাইয়া রাখতো, দুই মাস ধরে ছেলেরে বিয়া করাইছি, এহনো হাতে মেহেদী আছে, আমারতো একটাই ছেলে, কেন মাইরা হাললো? আল্লাহ তুমি তাদের বিচার কইরো!

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন জানান, উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন দেখতে ময়মনসিংহ থেকে আবির ত্রিশাল আসেন। ত্রিশাল সাব-রেজিস্ট্রি অফিসের সামনে ময়মনসিংহের অপর একটি গ্রুপের সাথে কথাকাটাকাটি হলে তাকে ছুরকাঘাত করে। দুষ্কৃতিকারীদের পরিচয় এখনো জানা যায়নি।


আরো পড়ুন