• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

হুইল চেয়ার ও সম্মাননা পুরস্কার বিতরণ

খালিদ হাসান মামুন, নোয়াখালী সুবর্ণচর প্রতিনিধি / ৩১ বার পঠিত
আপডেট: বুধবার, ২০ জুলাই, ২০২২
হুইল চেয়ার ও সম্মাননা পুরস্কার বিতরণ

নোয়াখালী সুবর্ণচরে “সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থা” এর আয়োজনে প্রবীণ জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন কর্মসূচির আওতায় পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগীতায় হুইল চেয়ার, শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার (১৮ জুলাই) বিকাল উপজেলার চর আমান উল্যাহ ইউনিয়ন পরিষদ সংলগ্ন প্রবীণ সামাজিক কেন্দ্র ঘরে উপকারভোগীদের মাঝে এটি বিতরণ করা হয়।

এ সময় সমৃদ্ধি কর্মসূচীর প্রকল্প সমন্বয়ক মো. জাকির হোসেনের সঞ্চালনায় ইউনিয়ন প্রবীণ কমিটির সভাপতি মো. এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলাম সুমন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সমৃদ্ধি কর্মসূচীর ফোকাল পার্সন মো. হান্নান মোল্লা, সামাজিক উন্নয়ন কর্মকর্তা (এসডিও) মো. কেফায়েত উল্যাহ, স্বাস্থ্য কর্মকর্তা কানিজ ফাতিমা, মো. ফয়সাল আহম্মদ, মো. জোবায়ের হোসেন, স্থানিয় ইউপি সচিব আবুল কালাম আজাদ।

এছাড়া আরও যুব কমিটির সদস্যগণ, বৈকালিন শিক্ষা সহায়তা কেন্দ্রের শিক্ষিকা ও সমৃদ্ধি স্বাস্থ্য পরিদর্শীকাগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ ও উপকারভোগীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

হুইল চেয়ার ও সম্মাননা পুরস্কার বিতরণ শেষে সমৃদ্ধি কর্মসূচীর স্যাটেলাইট ক্লিনিক পরিদর্শন করেন। এবং উপস্থিত ডাক্তার ও রোগীদের সাথে পরামর্শ করে পরে ডিজিটাল কার্যক্রম পরিদর্শনে তিনি খুবই সন্তোষ প্রকাশ করেন।


আরো পড়ুন