• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:১৩ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

লক্ষ্মীপুরের মডার্ন হাসপাতাল বন্ধের নির্দেশ

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি / ৩২ বার পঠিত
আপডেট: বুধবার, ২০ জুলাই, ২০২২
লক্ষ্মীপুরের মডার্ন হাসপাতাল বন্ধের নির্দেশ

লক্ষ্মীপুর কমলনগর উপজেলাতে মডার্ণ হাসপাতালে (প্রা.) ডিপ্লোমা নার্স না থাকায় প্রতিষ্ঠানটি বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। সোমবার (১৮ জুলাই) বিকেলে জেলা সিভিল সার্জন আহম্মদ কবির লিখিতভাবে এ নির্দেশনা দেন।
লিখিত নির্দেশনাটি উপজেলা স্বাস্থ্য পরিদর্শক (স্যানিটারি ইন্সপেক্টর) মোহাম্মদ রিয়াজ উদ্দিন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হারুনুর রশিদের কাছে হস্তান্তর করেন।
এতে উল্লেখ করা হয়, ‘হাসপাতালে রোগী ভর্তি থাকলেও কোনো ডিপ্লোমা নার্স নেই। পূর্বে নিয়োগকৃতরা চলে যাওয়ার পর নতুন কোনো ডিপ্লোমা নার্স নিয়োগ করা হয়নি। ডিপ্লোমা নার্স ব্যতিত হাসপাতালের কার্যক্রম পরিচালনা করা অবৈধ। ফলে হাসপাতালটির কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেওয়া হলো।
হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হারুনুর রশিদ বলেন, আমাদের দুজন ডিপ্লোমা নার্স রয়েছে। ঈদের ছুটি ও পারিবারিক ব্যস্ততা থাকায় তারা আসতে পারেনি। তবে দ্রুত তারা হাসপাতালে উপস্থিত হবেন।
উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মোহাম্মদ রিয়াজ উদ্দিন বলেন, নার্স না থাকায় হাসপাতালটি বন্ধ রাখার নির্দেশনা দেওয়া হয়েছে। নির্দেশনার চিঠি পৌঁছে দেওয়া হয়েছে। ডিপ্লোমা নার্স নিয়োগ দিয়ে হাসপাতাল চালুর জন্য লিখিতভাবে আবেদন করতে বলা হয়েছে


আরো পড়ুন