• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

ত্রিশালে সড়ক দূঘটনায় ভুমিষ্ট হওয়া ফাতেমার পাশে পুনাক সভানেত্রী কাণিজ আহমার

ইমরান হাসান ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধি / ১১১ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

ময়মনসিংহ জেলা পুলিশের সেবা মূলক নারী কল্যাণ সংগঠন পুনাকের সভাপতি ও মানবতার ফেরিওয়ালা মিসেস কাণিজ আহমার পক্ষ থেকে ত্রিশাল পরিবার হারানো শিশু ফাতেমাকে গিফট ও আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে

আজ দুপুরে মমেক হাসপাতালে ২৫ নং শিশু ওয়ার্ডে পুণাক সভাপতি পক্ষ থেকে গিফট তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী। দুর্ঘটনার পর থেকে শিশু ফাতেমার সার্বিক খোজ খবর রাখছেন কাণিজ আহমার বলে জানাযায়।

জানা যায়, ১৬ জুলাই দুপুরে উপজেলার রাইমনি গ্রামের জাহাঙ্গীর আলম মেয়ে সানজিদাকে (৬) সঙ্গে নিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রী রত্না বেগমকে আল্ট্রাসনোগ্রাফি করাতে ত্রিশালে নিয়ে যান। পৌর শহরের খান ডায়াগনোস্টিক সেন্টারের সামনে রাস্তা পারাপারের সময় একটি ট্রাক তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম, রত্না বেগম, নিহত হন ও ঘটনাস্থলেই রত্না বেগমের পেট ফেটে শিশুটির জন্ম হয়। পরে আহত শিশু সানজিদা ও নবজাতককে উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্রে নিয়ে গেলে চিকিৎসক সানজিদাকে মৃত ঘোষণা করেন। নবজাতককে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। নবজাতক শিশুটি বর্তমানে সুস্থ্য আছে , তার নাম রাখা হয় ফাতেমা।


আরো পড়ুন