• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন

সৈয়দ আবদাল আহমেদ’র মাতার মৃত্যুতে জাতীয় সাংবাদিক ক্লাবের শোক

/ ২৬১ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯

জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক নেতা সৈয়দ আবদাল আহমেদের মা সৈয়দা শাহারা খাতুন আজ ৮ অষ্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ৯ ঘটিকায় সময় ঢাকাস্থ আগারগাঁও শেরে বাংলা নগর নিউ কলোনির বাস ভবনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি ৪ ছেলে ৫ মেয়ে, নাতি-নাতনী সহ অসংখ্যা আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

আজ ঢাকায় প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। আগামী কাল বুধবার সকালে হবিগঞ্জে ২য় জানাযা ও বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার নাসিরপুর নিজ গ্রামে ৩য় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে লাশের দাফন সম্পন্ন করা হবে।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জাতীয় সাংবাদিক ক্লাব কেন্দ্রীয় কমিটি। জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস স্বাক্ষরিত এক শোক বার্তায় জানানো হয় যে, সৈয়দ আবদাল আহমেদের মাতা সৈয়দা শাহারা খাতুনের মৃতূতে গভীর শোক প্রকাশ করছে জাতীয় সাংবাদিক ক্লাব।

জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস, সিনিয়র সহ-সভাপতি মোঃ হারুনুর রশিদ, সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম জোমাদ্দার মিলন, সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী রেজা দোজা, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বি. এম সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা কে, এম, নুহু হোসাইন, মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।


আরো পড়ুন