• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

ছাদে ভর্তি যাত্রী নিয়ে একতা এক্সপ্রেস লাইনচ্যুত, ৬ ঘন্টা পর ট্রেন চলাচল শুরু

নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাট প্রতিনিধি / ২৩৩ বার পঠিত
আপডেট: শনিবার, ১৬ জুলাই, ২০২২
ছাদে ভর্তি যাত্রী নিয়ে একতা এক্সপ্রেস লাইনচ্যুত, ৬ ঘন্টা পর ট্রেন চলাচল শুরু

পঞ্চগড় রেল স্টেশন থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস (৬০৭) ট্রেন তিলেকপুর রেল স্টেশনে লাইনচ্যুত হওয়ায় ৬ ঘন্টা পর ট্রেন চলাচল শুরু হয়েছে। এতে উভয় দিক থেকে কয়েকটি ট্রেনের যাত্রী পড়েছিলেন চরম বিপাকে।

ট্রেনযাত্রীদের কেউ-কেউ বিকল্প পথে তাদের গন্তব্যে রওনা হয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোর পাঁচটায় একতা এক্সপ্রেস ঈদের পর ছাদ ভর্তি যাত্রী নিয়ে ট্রেনটি ঢাকার উদেশ্যে যাওয়ার সময় জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলস্টেশনে একটি বগির চারটি চাকা লাইনচ্যুত হয়। এ ঘটনায় কেনো হতাহতের খবর পাওয়া যায় নাই। ওই ঘটনার পর থেকে আক্কেলপুর রেলস্টেশনে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেন, জয়পুরহাটে রাজশাহী গামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন ও সান্তাহার রেলস্টেশনে পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেন ও চিলাহাটীগামী সীমান্ত এক্সপ্রেস সহ আরো কয়েকটি ট্রেন আটকা পড়েছে। এতে উভয় দিক থেকে আসা ট্রেনযাত্রীর পড়েন চরম দুর্ভোগে। ট্রেনযাত্রীদের কেউ-কেউ বিকল্প পথে তাদের গন্তব্যে রওনা হয়েছেন।

সান্তাহার জি আর পি থানার ওসি মোঃ সাকিউল আজম বলেন, সান্তাহার, রানীনগর, আত্রাই সহ কয়েকটি ট্রেন উভয় দিকে স্টেশনে আটকে ছিলো। রিলিফ ট্রেন এসে লাইনচ্যুত বগিটি উদ্ধার করছে।

জয়পুরহাট রেল স্টেশন মাষ্টার হাবিবুর রহমান হাবিব বলেন, আমি ঘটনা স্থলে আছি লাইনচ্যুত বগিটি উদ্ধার করার পর ট্রেন চলাচল শুরু হয়েছে।


আরো পড়ুন