• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৬:৩৩ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

দুবাই প্রবাসী কুমিল্লার যুবককে রুমে আটকে নির্যাতন! নির্যাতনকারী দালাল কে খুঁজছে দুবাই পুলিশ

নিজস্ব প্রতিবেদক / ৪৫ বার পঠিত
আপডেট: বুধবার, ১৩ জুলাই, ২০২২
দুবাই প্রবাসী কুমিল্লার যুবককে রুমে আটকে নির্যাতন! নির্যাতনকারী দালাল কে খুঁজছে দুবাই পুলিশ

দুবাই প্রবাসী কুমিল্লার যুবককে রুমে আটকে নির্যাতন মারধরসহ বিজনেস লাইসেন্স করে দেয়ার কথা বলে ১১হাজার দিরহাম আত্মসাৎ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে! দুবাইয়ের নাইফ পুলিশ স্টেশনে দালাল ইমান এর বিরুদ্ধে অভিযোগ দায়ের ভুক্তভোগীর মারধর ও অর্থ আত্মসাতের অভিযোগে দেশটির নাইফ পুলিশ স্টেশনে, দুবাইয়ে বসবাসরত আদম ব্যবসায়ী ও দালাল, কুমিল্লা সদরের সীমান্ত সংলগ্ন বিষ্ণপুর এলাকার তোরাব আলীর ছেলে ইমাম হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী যুবক।

নির্যাতনের শিকার একই উপজেলার উত্তর দুর্গাপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর ১নং গেইট এলাকার সহিদুল ইসলাম রাসেলের দুবাই প্রবাসী ছেলে, মাহমুদুল হাসান রাকিবের অভিযোগের পর ঘটনাস্থল থেকে মারধর ও নির্যাতনের সিসি টিভি ফুটেজ উদ্ধার করেছে দুবাই পুলিশ। এদিকে এ ঘটনার পর থেকেই পালিয়ে রয়েছে দুবাইয়ে বসবাসরত অভিযুক্ত আদম ব্যবসায়ী ইমাম।

ভুক্তভোগী প্রবাসী রাকিব জানায়, “দুবাইয়ের নাইফ থানা পুলিশ নির্যাতনকারী ইমাম খুঁজছে। আমি নতুন এসেছি প্রবাসে ভাষাও বুঝি না ভালো করে, আমার পাসপোর্ট আটকে রেখেছে সে, ব্যবসার লাইসেন্স করার জন্য ১১হাজার দিরহাম নিয়ে সে টাকাও এখন ফেরত দিচ্ছে না । আমি নিজের প্রাণের নিরাপত্তা ও প্রবাসে কাজ করা নিয়ে শঙ্কিত। আমার কোন প্রকার ক্ষতি হলে এজন্য দালাল ইমাম দায়ী থাকবে। আমি এর বিচার চাই”


আরো পড়ুন