• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

রাজধানীর কদমতলী এলাকায় জাকির হত্যা মামলার আসামী ইমন’কে গ্রেফতার করেছে র‍্যাব

ডেস্ক রিপোর্ট / ৩১ বার পঠিত
আপডেট: শনিবার, ৯ জুলাই, ২০২২
রাজধানীর কদমতলী এলাকায় জাকির হত্যা মামলার আসামী ইমন’কে গ্রেফতার করেছে র‍্যাব

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

২। গত ১০ ফেব্রæয়ারি ২০২১ খ্রীঃ তারিখ রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় ভাড়াটিয়া বাসায় বসবাসরত মোঃ জাকির হোসেন (৫০) নামক ০১ জন সিএনজি চালক’কে কয়েকজন দুর্বৃত্ত ধারালো ছুরি দিয়ে তার বুকে, পেটে ও পিঠে ছুটিকাঘাত করে এবং অতপর তার মৃত্যু নিশ্চিত করার জন্য পায়ের রগ কেটে রক্তাক্ত জখম অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

৩। উক্ত ঘটনার পর জাকির হোসেনের স্ত্রী তার আতœীয়স্বজনদের সাথে পরামর্শ করে রাজধানী ঢাকার কদমতলী থানায় তার স্বামীর হত্যাকান্ডের সাথে জড়িত ০৭ জনসহ অজ্ঞাতনামা আরো ১০/১২ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং- ৩৫ তারিখ ১১/০২/২০২১ ইং, ধারা- ১৪৩,৩২৬,৩০২/৩৪ পেনাল কোড।

৪। এরই ধারাবাহিকতায় গত ০৭ জুলাই ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১৪:৩০ ঘটিকায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার কদমতলী এলাকায় একটি অভিযান পরিচালনা করে সিএনজি চালক জাকির হত্যা কান্ডের সাথে জড়িত মোঃ ইমন (৩১)’কে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত হত্যা কান্ডের সাথে তার সংশ্লিষ্টতার সত্যতা স্বীকার করে।

৫। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন