• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

কামরাঙ্গীরচরে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে জীবন হত্যার অন্যতম কিশোর গ্যাং লিডার জনি গ্রেফতার

জুয়েল খন্দকার নিজস্ব প্রতিবেদক / ১২৭ বার পঠিত
আপডেট: সোমবার, ৪ জুলাই, ২০২২
কামরাঙ্গীরচরে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে জীবন হত্যার অন্যতম কিশোর গ্যাং লিডার জনি গ্রেফতার

রাজধানীর কামরাঙ্গীরচরে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষে জীবন হত্যার অন্যতম পলাতক আসামী কিশোর গ্যাং লিডার জনি ওরফে ঘোড়া জনি’কে চকবাজার হতে গ্রেফতার করেছে র‌্যাব।

গত ২৪/০৬/২০২২ খ্রিঃ তারিখ সন্ধায় মোঃ জীবন (১৯), মোঃ রাফি (১৮) ও মোঃ বিজয় হোসেন (১৭)দের সাথে জনি @ ঘোড়া জনি (৩৫), মোঃ দ্বীন ইসলাম ওরফে বাবু (১৯) ও হৃদয় (২১) সহ আরো বেশ কয়েক জনের সাথে মোবাইল হারানোকে কেন্দ্র করে ঝগড়া-বিবাদ ও হাতাহাতির ঘটনা ঘটে। উক্ত ঘটনাকে কেন্দ্র করে জনি ওরফে ঘোড়া জনি, মোঃ দ্বীন ইসলাম ওরফে বাবু ও তাদের সহযোগীরা মিলে জীবন, রাফি ও বিজয়দের উপর প্রতিশোধ নেওয়ার পরিকল্পনা করে।

এরই ধারাবাহিকতায় গত ২৪/০৬/২০২২ খ্রিঃ আনুমানিক রাত ২০:৩০ ঘটিকার সময় জীবন, রাফি ও বিজয় ওরা তিনজন রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন ০১ নং কলেজ রোড এলাকায় অবস্থান করা কালীন জনি ওরফে ঘোড়া জনি ও মোঃ দ্বীন ইসলাম @ বাবুরা তাদের সহযোগীদের নিয়ে জীবনদের উপর অতর্কিত আক্রমন করে তাদেরকে এলোপাতারিভাবে কিল, ঘুষি ও লাঠি দিয়ে মারধর করতে থাকে একপর্যায়ে জনি ও তার সহযোগীরা তাদের কাছে থাকা ছুরি দিয়ে জীবন, রাফির ও বিজয়ের শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় জীবন, রাফি ও বিজয়কে তাৎক্ষনিক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক গুরুতর অবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করেন। পরবর্তীতে গত ২৫/০৬/২০২২ খ্রিঃ আনুমানিক সকাল ০৯:০০ ঘটিকায় জীবন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করে এবং রাফি ও বিজয় চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। উক্ত ঘটনায় জীবনের বাবা বাদী হয়ে কামরাঙ্গীরচর থানায় জনি ওরফে ঘোড়া জনি, মোঃ দ্বীন ইসলাম ওরফে বাবুসহ ১০ জন ও অজ্ঞাতনামা আরো ৮/১০ এর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

উক্ত হত্যাকান্ডের সংবাদ প্রাপ্তির পর র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল বিভিন্নভাবে তথ্য সংগ্রহ করে উক্ত হত্যাকান্ডের সাথে জড়িতদের সনাক্ত করে তাদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গত ২৬/০৬/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক রাতে রাজধানী ঢাকার চকবাজার মডেল থানাধীন হরনাত ঘোষ রোড এলাকা হতে আলোচিত জীবন হত্যা কান্ডের মূল পরিবল্পনাকারী ও কিশোর গ্যাং লিডার মোঃ জনি ওরফে ঘোড়া জনি (৩৫)’কে গ্রেফতার করতে সক্ষম হয়।


আরো পড়ুন