• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

পাঁচবিবি পৌর নির্বাচনের বাছাই পর্বে প্রার্থীর সমর্থককে জোরপূর্বক উঠিয়ে নেওয়ায় প্রতিবাদে সংবাদ সম্মেলন

নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাট প্রতিনিধি / ৩৬০ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১ জুলাই, ২০২২

আজ বৃহস্পতিবার পাঁচবিবি পৌরসভার নির্বাচনের প্রার্থীদের মনোনয়পত্র যাচাই-বাচাইয়ের সময় এক মেয়র প্রার্থীর সর্মথকের স্বাক্ষর ভূয়া দেখিয়ে মনোনয়ন পত্র অবৈধ ঘোষণা করা হয়েছে। এঘটনায় সন্ধ্যায় প্রার্থী সাবেকুন নাহার তার সমর্থক নার্গিস বেগমের (৩৪) স্বাক্ষর বৈধ্য দাবী করে সাংবাদিক সম্মেলন করেছেন।

পাঁচবিবি পৌরসভার মেয়র প্রার্থী সাবেকুন নাহার তার দানেজপুরস্থ অফিসে সাংবাদিক সম্মেলনে বলেন, নির্বাচনে অংশ গ্রহনের জন্য প্রার্থীদের কাগজপত্র যাচাই বাছাইয়ের সময় আমার এক’শ জনের সাধারণ ভোটারের সমর্থন সম্বলিত স্বাক্ষরের তালিকায় দুই সমর্থকের স্বাক্ষর ভূযা বলে আমার মনোনয়ন পত্র বাতিল করা হয়। দুপুর ১২টার দিকে আমি আটাপুর ইউপি ভবনে সমর্থক নার্গিস বেগমসহ অবস্থান করি।

এই সময় আমার প্রতিপক্ষ মেয়র প্রার্থীর ৭জন লোকজন উক্ত নার্গিসকে ভয়ভীতি দেখিয়ে উঠিয়ে নিয়ে যায়। যাবার সময় তারা আমাকে ও আটাপুর ইউপি চেয়ারম্যানকে গুলি করার হুমকি দেওয়া হয়। আমি পাঁচবিবি থানায় একটি সাধারণ ডায়রী করেছি। সাংবাদিক সম্মেলনে তিনি আরো বলেন, আমার সমর্থক নার্গিসকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে উল্টো তাকে দিয়ে আমার বিরুদ্ধে মামলা দিয়ে নির্বাচন থেকে দূরে রাখার পাঁয়তারা করা হচ্ছে। বর্তমানে আমি ও আমার সমর্থকের জীবন নিরাপত্তাহীনতা অনুভব করছি।


আরো পড়ুন