• মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

পুলিশ শত শত লিটার মদ আটক করলেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঘুমও ভাংগেনি

বদরুল আমীন, স্টাফ রিপোর্টার / ২১৫ বার পঠিত
আপডেট: বুধবার, ২৯ জুন, ২০২২

গত দু’বছর ধরে ময়মনসিংহ শহরের যৌনপল্লী থেকে থানা পুলিশ, ডিবি পুলিশ ও ফাড়ি পুলিশ বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে শত শত লিটারসহ মদসহ বিভিন্নব্যক্তি গ্রেফতার করলেও ময়মনসিংহ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে কেহ ১ লিটার মদসহ কাউকে গ্রেফতার করতে পারেনি! গতকাল ২৮ জুন ১ নং পুলিশ ফাড়ির পুলিশ ১’শ লিটার মদসহ ৩ জনকে গ্রেফতার করেছে।

প্রকাশ, ময়মনসিংহ কোতয়ালী মযেল থানার ওসি জেলা গোয়েন্দা শাখায় কর্মরত থাকা সময়ে যৌনপল্লী থেকে হাজার হাজার লিটার মদসহ ৫ জনকে গ্রেফতার করেন। পরে থানা পুলিশ দফায় দফায় অভিযান চালিয়ে হাজার হাজার লিটার মদসহ কালোবাজারে মদ ব্যবসায়ীদের গ্রেফতার করেন। মাস ব্যাপী অভিযান পুলিশ চালালেও মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের লোকেরা ভুলেও কোন অভিযান চালায়নি।

তারা ফিটিং মামলায় পটু বলে যার ডায়েরী নং ১৮৯ তাং ৩০/৩/২০২২ ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ বাবুল সরকার এর তদন্তে প্রকাশ পেয়েছে।
ময়মনসিংহ যৌনপল্লীতে ফের দেশীয় ও চুলাই মদের ছড়াছড়ি। কাদের ও বারেক নামের দুই ব্যক্তি যৌনপল্লীর মদ ব্যবসায়ীদের ঘরে ঘরে পৌছে দেয়। তার নাকি পিংকুর কাছ থেকে মদ সংগ্রহ করে। যৌনপল্লীতে একটি দেশীয় মদের দোকান রয়েছে। অভিযোগ রয়েছে তারা প্রতিদিন শত শত লিটার মদ পারমিটধারীদের নামে উত্তোলন দেখিয়ে পাছার করে দেয়। পিংকুর কর্মচারী কাদির ও বারেক পাছারকৃত মদ হকারদের কাছে পৌছে দেয়।
গতকাল সন্ধার পর ময়মনসিংহ শহরের ১ নং ফাড়ি পুলিশ ১ শ লিটার মদসহ ৩ জনকে গ্রেফতার করেছে। মামলা হহেছে তবুও সংশ্লিষ্ট বিভাগের ঘুম ভাঙ্গেনি।


আরো পড়ুন