• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

সংস্কারপন্থী আওয়ামীলীগের নেতারায় বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ভয়ঙ্কর শত্রু!!

/ ২৫৫ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯

বিরোধী আমলে ও ১/১১এর আমলে যারা জননেত্রী শেখ হাসিনার বিরোধীতা করেছে,
অর্থাৎ যারা সংস্কারপন্থী আওয়ামীলীগের নেতা ছিলো,তারা শেখ হাসিনার ভয়ঙ্কর,চরম শত্রু,এরাই আওয়ামী লীগের ভয়ঙ্কর শত্রু। এই সব সংস্কারপন্থী নেতারাই অন্য দল থেকে আসা হাইব্রিড দের দলে অর্থাৎ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ,শ্রমিকলীগ এ স্থান দিয়ে বঙ্গবন্ধু’র ও জননেত্রী শেখ হাসিনার আওয়ামীলীগ কে ধ্বংস করার গভীর ষড়যন্ত্রে বর্তমানে লিপ্ত আছে।সেই বিরোধী আমলে ও ১/১১এর আমলে অনেক নেতারাই শেখ হাসিনা কে বাদ দিয়ে রাজনীতির নতুন ইতিহাস রচনা করতে চেয়েছিলেন, কিন্তু প্রায়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান ও প্রায়াত সাধারণ সম্পাদক আব্দুল জলিল সাহেবের সাহসী ও বলিষ্ঠ নেতৃত্বের জন্যই তাদের সেই বিশ্বাস ঘাতকতা পূর্ণ হয়নি। তখন এদেশের সাধারণ মানুষ শেখ হাসিনার কারা মুক্তির দাবিতে বিক্ষোভ আন্দোলন মুক্তির জন্য রাজপথে আন্দোলন সংগ্রাম করেছে শুধু মাত্র জননেত্রী শেখ হাসিনা কে ভালোবেসে।

দেশের সমস্ত বিভাগ,জেলা, উপজেলা ও ইউনিয়নে এ সমস্ত সংস্কারপন্থী নেতারা,ও সন্ত্রাসীরা আওয়ামীলীগের ও অংগ সংগঠনের পোস্ট দখল করে দূর্নীতি, সন্ত্রাসী,খুন,ধর্ষন, চাঁদাবাজি,মাদক ব্যবসা,ঘুষ,অবৈধ কারবার, অবৈধ নিয়োগ বানিজ্য করে এই অবৈধ টাকার মালিক হয়েছে,,এই সমস্ত অপরাধী নেতাদের সৎ ও নিরপেক্ষ লোকের মাধ্যমে তদন্ত করে দল থেকে চিরো স্থায়ী ভাবে বহিষ্কার ও তাদের এই অবৈধ সম্পদ বাজেয়াপ্ত করা হবে,প্রয়োজনে নেত্রী আপনি নিজেই তদন্ত করুন।তাহলেই বঙ্গবন্ধু’র শোনার বাংলাদেশ গড়ে উঠবে। সাধারন মানুষ শান্তিতে থাকবে শহীদদের রক্তের ঋণ শোধ হবে আপনার জয় হবেই হবে।তাই শুধু মাত্র এই সমস্ত সংস্কারপন্থী আওয়ামীলীগ ও সন্ত্রাসী লীগের জন্য বঙ্গবন্ধু’র ও জননেত্রী শেখ হাসিনার আওয়ামীলীগ এর ধ্বংস,পতন হবে এটা সম্ভব নয় এবং তা হতে দেয়া হবেনা,,এখন এই সমস্ত সংস্কারপন্থী আওয়ামীলীগের নেতারাই সন্ত্রাসীদের লীগ বানিয়ে অবৈধ টাকার মালিক হয়েছে,গাড়ী ও আলিসান বাড়ীর মালিক হয়েছে ।।

এই সমস্ত সংস্কারপন্থী কালপিট আওয়ামীলীগের নেতা দের দল থেকে চিরো স্থায়ী ভাবে বহিষ্কার ও তাদের অবৈধ ভাবে অর্জিত টাকা,পয়সা, সম্পদ, আলিসান বাড়ী, বাজেয়াপ্ত করবে বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার।জননেত্রী শেখ হাসিনার এই সঠিক সিদ্ধান্তে দেশের মানুষ একতা বদ্ধ ও গর্বিত।জয়বাংলা, জয় এই বীর নেত্রীর,জয় বঙ্গবন্ধু’র শোনার বাংলাদেশের ।।


আরো পড়ুন