• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষায় সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে: বিএমএসএফ

/ ৩৯৩ বার পঠিত
আপডেট: বুধবার, ৩ জুলাই, ২০১৯

জুয়েল খন্দকার নিজস্ব প্রতিবেদকঃ- ঢাকা সোমবার ১ জুলাই ২০১৯: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বলেছেন, সাংবাদিকদের অধিকার ও মর্যাদা রক্ষায় সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে। সাংবাদিক নির্যাতন বন্ধে সকলকে ঐক্যবদ্ধ ভাবে মাঠে থাকতে হবে। তাই পুরো জুলাই মাসকে বিএমএসএফ প্রতিষ্ঠার মাস হিসেবে ঘোষণা করা হয়েছে। সোমবার বিকেলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ঢাকা জেলা কমিটির উদ্যোগে মাসব্যাপী সদস্য সংগ্রহ ও আম উৎসবে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সংগঠনের ঢাকা জেলার সদস্য আজিজুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আইন উপদেষ্টা এ্যাড. কাওসার হোসাইন।
বক্তব্য রাখেন বিএমএসএফ’র বদৈশেকি শাখা ইউরোপ সমন্বয়কারী ও বাংলাদেশ প্রতিদিন’র রিয়াজ হোসেন, কেন্দ্রীয় সহ-সম্পাদক এস এম জীবন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, মানবাধিকার সম্পাদক মোনালিসা মৌ, কেন্দ্রীয় সদস্য তুহিন লন্ডনী, মো. আলী হোসেন, ঢাকা জেলার সাংগঠনিক সম্পাদক আবু বকর তালুকদার, ফরহাদ হোসেন, বতোগি প্রসেক্লাব সভাপতি মজিানুর রহমান,

কুয়াকাটা বএিমএসএফ’র রুমি শরীফ প্রমুখ। বিএমএসএফ ৭বছর পেরিয়ে আগামি ১৫ জুলাই ৮মবর্ষে পদার্পণ করবে। এ উপলক্ষে সকল জেলা উপজেলায় বর্ণাঢ্য আয়োজনে দিবসটি উদযাপিত হবে। এছাড়া আগামি ২৮ জুলাই কেন্দ্রীয় কমিটির আয়োজনে ঢাকায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্রতষ্ঠিা র্বাষকিী অনুষ্ঠানে বএিমএসএফ’র সারাদশেরে সরো ১০টি শাখা সংগঠন, সরো ১০জন সংগঠক ও ১০জন সাহসী সাংবাদকিকে পুরস্কৃত করা হবে বলে সংগঠনরে পক্ষ থকেে জানানো হয়ছে।


আরো পড়ুন