• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন

কেরাণীগঞ্জ থেকে ৩১২ বোতল ফেনসিডিল, ০৭ কেজি গাঁজা ও ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট / ২৪৩ বার পঠিত
আপডেট: রবিবার, ১৯ জুন, ২০২২

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৯ জুন ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক রাত ০২:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১,৮০,০০০/-(এক লক্ষ আশি হাজার) টাকা মূল্যের ০৬ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ মফিজ মিয়া (৩৮) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া গত ১৮ জুন ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১৭:২০ ঘটিকা হতে ১৮:৪০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কদমতলী ও ইমামবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে আনুমানিক ৭,০২,০০০/- (সাত লক্ষ দুই হাজার) টাকা মূল্যের ৩১২ বোতল ফেনসিডিল, ০১ কেজি গাঁজা ও ১৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ সুমন (৪০) ও ২। মোঃ রাসেল (৪২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল, গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন