• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন
Headline
কুকুরের সন্ধান চেয়ে থানায় জিডি,ক হাজার টাকা পুরুস্কার দেওয়া ঘোষণা !  মুজাক্কির হত্যায় পাংখা বেলাল আটক: দ্রুত হত্যাকারী গ্রেফতারের দাবি বিএমএসএফ’র সাংবাদিকতায় নবীনদের দক্ষ করে গড়ে তুলতে প্রশিক্ষনের সুযোগ সাদুল্লাপুর উপজেলায় কৃষি ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর করেন বাংলাদেশ কৃষকলীগেরর! মংলায় একইসাথে আওয়ামী লীগ-বিএনপির পদ আগলে আছেন ইউপি সদস্য বাবুল! ওসি প্রদীপের সাজানো ৫টি মামলায় সাংবাদিক ফরিদ মোস্তফার জামিন ধর্মপাশায় ২৪নং পিআইসি কতৃক পারিবারিক শ্মশান বিনষ্ট ও ব্যক্তি মালিকানাদিন জমির ক্ষতিতে মানববন্ধন, ভিডিও সুনামগঞ্জে নির্মাণকালেই ১৫ কোটি টাকার সেতুর গার্ডার ভেঙ্গে পড়লো খালে || ভিডিও ধর্মপাশায় ইউপি সদস্য আবুল কাশেম মহত উদ্যোগে রাস্তা মেরামত || ভিডিও ধর্মপাশার বাদশাগঞ্জ বাজারে অগ্নিকাণ্ডে একটি মার্কেট পুড়ে ছাই ৫০ লক্ষাধিক টাকার ক্ষতি || ভিডিও

প্রধানমন্ত্রীর যে নির্দেশনা রয়েছে তা বাস্তবায়নে আমরা দৃঢ় প্রতিজ্ঞ – বেনজীর আহমেদ।

Reporter Name / ৬০ Time View
Update : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯

সোহাগ আরেফিনঃ-
র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশনানুযায়ী দুর্নীতি, মাদক ও অনিয়মের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে।

চলমান অভিযানের বিষয়ে বেনজীর আহমেদ বলেন, আমি মনে করি এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী তার অবস্থান স্পষ্ট করেছেন। তার নীতি, কৌশল ও লক্ষ্য স্পষ্ট যে- এ অভিযান চলমান থাকবে। প্রধানমন্ত্রী যেসব বিষয়ে নির্দেশনা দেন, আইনপ্রয়োগকারী সংস্থা ও গোয়েন্দা সংস্থার কাজ সেগুলো বাস্তবায়ন করা। আমরা সেটি অব্যাহত রেখেছি।

মাদক কারবারীতে জড়িত বড় বড় লাঘব বোয়ালদের কেন গ্রেফতার করা হচ্ছে না- এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, অভিযোগ একটি বিষয়, আরেকটি বিষয় হচ্ছে আইনগত ব্যবস্থা গ্রহণ করা, দুটি পৃথক বিষয়। শুধু এটুকু বলতে পারি, প্রধানমন্ত্রীর যে নির্দেশনা রয়েছে ওই নির্দেশনা বাস্তবায়নে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

এর আগে সিজেকেএস-কোয়ালিটি আন্তঃস্কুল দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বেনজীর আহমেদ বলেন, দাবা মেধার খেলা। অন্যসব শক্তির খেলা। ভারতীয় উপমহাদেশে যত জাতিগোষ্ঠী আছে এরমধ্যে বাঙালি সবচেয়ে চিন্তাশীল। তার প্রমাণ নোবেল প্রাইজের ক্ষেত্রে। উপমহাদেশে চারটি নোবেল প্রাইজের মধ্যে তিনটি পেয়েছে বাঙালি।

তিনি বলেন, আমি আনন্দিত চট্টগ্রামের এ ক্রীড়া সংস্থার উদ্যোগে ২৬টি স্কুলের ৫৬টি টিম থেকে ২৮০ জন খেলোয়াড় অংশ নিয়েছে। যা দেশের মধ্যে সবচেয়ে বড় অংশগ্রহণ। দেশ অর্থনীতির অগ্রযাত্রার সুপার হা্ইওয়েতে আছে। এখানকার যারা ব্যবসায়ী আছেন তারা ক্রীড়া ক্ষেত্রে অবদান রাখতে পারে।

অনুষ্ঠানে চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীন, সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক এবং চট্টগ্রামের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরিজি সহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম ক্রীড়া সংস্থার উদ্যোগে আয়োজিত সিজেকেএস-কোয়ালিটি আন্তঃস্কুল দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category