• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৫:৫৪ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে ফজিলাতুন নেছা মুজিব কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

আজিজুল ইসলাম যুবরাজ, ঢাকা / ৩৫৯ বার পঠিত
আপডেট: রবিবার, ১২ জুন, ২০২২
sbs_Fazilatunnesa

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে রাজধানীর হাজারীবাগে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শহীদ বেগম শেখ ফজিলাতুন নেছা মুজিব সরকারি মহাবিদ্যালয়ের শিক্ষার্থীরা।

 

শনিবার বেলা ১২ঃ৩০ টায় সকল বাধা বিপত্তিকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন পূর্বক শতাধিক ছাত্রের স্বতস্ফুর্ত অংশগ্রহণে কলেজের দ্বিতীয় গেইট সংলগ্নে দাঁড়িয়ে মানববন্ধন এবং হাজারীবাগ বেড়িবাঁধ সড়কে বিক্ষোভ মিছিল করেছে কলেজের শিক্ষার্থীরা।

 

এসময় শিক্ষার্থীরা বক্তব্যে বলেন-

ভারতের এই বিজেপি হিন্দুত্ববাদী সরকার এবং তাদের নেতৃবৃন্দ প্রায়শই মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করে এবং মুসলিমদের অবমাননা করে কথা বলে এর তীব্র নিন্দাজ্ঞাপন করছি। আমরা বদরে রক্ত দিয়েছি, উহুদে রক্ত দিয়েছি, বাংলার মুসলমান ৫২ তে ভাষার জন্যে রক্ত দিয়েছে, ৭১ এ মাতৃভূমি রক্ষায় মুসলমান রক্ত দিয়েছে; অতএব, রাসূল (সাঃ) এর ইজ্জত রক্ষায় মুসলমান আবার তাদের বুকের তাজা রক্ত ঢেলে দিতে প্রস্তুত। ভারতীয় পণ্য বয়কট করুন, ভারতীয় সংস্কৃতি বর্জন করুন। আমরা নবীর সেনা, মুসলমানদের কলিজায় আঘাতকারীদের ছাড় দেয়া হবে না।


আরো পড়ুন