• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

পিস্তল ও বিদেশি মদের চালানসহ দুই অস্ত্র কারবারী আটক

বদরুল আমীন, স্টাফ রিপোর্টার / ১৭৫ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৭ জুন, ২০২২
পিস্তল ও বিদেশি মদের চালানসহ দুই অস্ত্র কারবারী আটক

ট্রিগারযুক্ত পিস্তল ও বিপুল পরিমাণ বিদেশি মদের চালান সহ দুই পেশাদার অস্ত্র ও মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব ১৪) ।

আটকৃতরা হলেন,সুনামগঞ্জের তাহিরপুরের উওর শ্রীপুর ইউনিয়নের হাওর গ্রাম শিবরাম পুরের আকিক মিয়ার ছেলে হুমায়ুন কবির ও একই গ্রামের রইস উদ্দিনের ছেলে শফিকুল ইসলাম। রবিবার রাতে তাদেরকে আলামতসহ মামলা দায়ের পুর্বক নেত্রকোনার কলমাকান্দা থানায় সোপর্দ করেছে র‌্যাবের একটি চৌকস টিম।

রবিবার রাত সাড়ে ১২টায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১৪ ময়মনসিংহ’র মিডিয়া সেল প্রতিবেদককে এ তথ্য নিশ্চিত করেন।
র‌্যাবের মিডিয়া সেল আরো জানায়,র‌্যাব-১৪ ময়মনসিংহের,সিপিসি-১ জামালপুর কোম্পানীর অধিনায়ক স্কোয়াড্রন লিডার আশিকুজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস টিম অস্ত্র ও মাদক বিরোধী অভিযানে নামে গত রবিবার সকালে।
র‌্যাবের নিজস্ব গোয়েন্দা সুত্রে প্রাপ্ত তথ্যের ভিক্তিত্বে রবিবার সকাল ৮টার দিকে নেত্রকোনার কলমাকান্দায় সড়ক ও নৌঘাটে তল্লাশীকালে সুনামগঞ্জের তাহিরপুরের শিবরামপুরের হুমায়ুন এবং শফিকুল কলমাকান্দার রাজাপুরের নৌকাঘাটে ট্রলার থেকে নেমে ভারী বস্তা সাথে নিয়ে সড়কপথে মোটর সাইকেল যোগে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করলে র‌্যাবের টিম তাদেরকে আটক করেন।

পরে জনসম্মুখে তল্লাশী চালিয়ে বস্তার ভেতর থেকে ট্রিগারযুক্ত একটি দেশীয় তৈরী পিস্তল,১৩০ বোতল বিদেশি (ভারতীয়) মদ জব্দ করে র‌্যাব। একই সময় পিস্তল ও বিদেশি মদের চালান নিজ হেফাজতে রাখার দায়ে হুমায়ুন ও শফিকুলকে আটক করেন র‌্যাব।

রবিবার রাতে সাড়ে ১২টায় র‌্যাব -১৪ ময়মনসিংহ’র,সিপিসি-১ জামালপুর কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার আশিকুজ্জামান এ প্রতিবেদকে জানান, জব্দকৃত পিস্তল, দুটি মোবাইল ফোন সেট (সিমসহ) নগদ টাকা বাদে শুধুমাত্র বিদেশি মদের চালানের আনুমানিক মূল্য প্রায় আড়াই লাখ টাকা হতে পারে। হুমায়ুনের বিরুদ্ধে আরো দুটি মাদক মামলা সুনামগঞ্জ আদালতে বিচারাধীন রয়েছে বলেও জানান র‌্যাবের কোম্পানী অধিনায়ক।,


আরো পড়ুন