• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:২২ অপরাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

আক্কেলপুরে ধর্ষণের অভিযোগে এক প্রাইভেট শিক্ষক গ্রেফতার

নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাট প্রতিনিধি / ১১৫ বার পঠিত
আপডেট: সোমবার, ৩০ মে, ২০২২
আক্কেলপুরে ধর্ষণের অভিযোগে এক প্রাইভেট শিক্ষক গ্রেফতার

জয়পুরহাটের আক্কেলপুরে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আব্দুল বারিক (৪৮) নামে এক আরবি প্রাইভেট শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আব্দুল বারিক হলেন, উপজেলার রায়কালী ইউনিয়নের মালিগ্রাম আকন্দপাড়া গ্রামের বাসিন্দা মৃত কাশেম আকন্দের ছেলে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত পাঁচ মাস পূর্বে উপজেলার রায়কালী ইউনিয়নের মালিগ্রাম ফকিরপাড়া গ্রামের দশম শ্রেণীতে অধ্যয়রত এক ছাত্রীকে আরবি শিক্ষা বিষয়ে প্রাইভেট পড়াতেন আব্দুল বারিক মুন্সি। গত ২৬ মে আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে ওই ছাত্রীকে মোবাইল ফোনে ডেকে একটি বাঁশ ঝারে কৌশলে নিয়ে গিয়ে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করার সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ওই শিক্ষক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর মা রবিবারে রাতে থানায় একটি মামলা দায়ের করলে অভিযুক্ত শিক্ষক আব্দুল বারিকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, ভুক্তভোগী ছাত্রীর মেডিকেল পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে এবং গ্রেফতারকৃত শিক্ষক আব্দুল বারিককে সোমবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরো পড়ুন