• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

ওয়াতিন কনস্ট্রাকশন লিমিটেড বাংলাদেশের অন্যতম বৃহৎ ব্যবসায়িক প্রতিষ্ঠান

নাসির উদ্দিন, চট্টগ্রাম প্রতিনিধি / ১৫৪ বার পঠিত
আপডেট: শনিবার, ২৮ মে, ২০২২

২০২১ সালে এর পহেলা জানুয়ারি বাংলাদেশ সরকারের উন্নয়ন এবং অগ্রগতির সাথে তাল মিলিয়ে সম্বাবনার নতুন বাংলাদেশ গড়ার লক্ষ্যকে সামনে রেখে তাদের যাত্রা শুরু করে। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন নিঝু মনি, এবং ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন চৌধুরী হাসান মাহমুদ।

বাংলাদেশ সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পে পাথর বালি এবং জনবল সরবরাহের কাজে প্রতিষ্ঠানটি সফলতার সাথে কাজ করে যাচ্ছে। দুবাই অয়েল লিমিটেড ওয়াতিন কনস্ট্রাকশন লিমিটেড এর একটি অঙ্গপ্রতিষ্ঠান। দুবাই অয়েল লিমিটেড চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন মঞ্জুরুল আলম এবং ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন নিজাম উদ্দিন আকন্দ। প্রতিষ্ঠান এর কার্যক্রম পরিচালনার জন্য বাংলাদেশের ১০ জন ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ২৫ জন মাঠকর্মী সফলতার সাথে কাজ করে যাচ্ছে।

দুবাই অয়েল লিমিটেড বাংলাদেশের লুব্রিকেন্ট অয়েলের বাজারে ২৪০ টি অঞ্চলভিত্তিক ডিস্ট্রিবিউটার এর মাধ্যমে লুব্রিক্যান্ট অয়েল বাজারজাতকরণ,এবং যানবাহন পরিচালনাকারী সকল কনজ্যুমার এর কাছে মানসম্মত লুব্রিক্যান্ট অয়েল পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে কাজ করছে। দুবাই অয়েল প্রত্যেকটি পণ্য দুবাইয়ের শ্রেষ্ঠ ফ্যাক্টরি থেকে পণ্য আমদানিকরণের মাধ্যমে বাংলাদেশের বাজারে প্রতিনিয়ত নিশ্চিত করছে। ২০২৫ সালের মধ্যে বাংলাদেশের বাজারে একটি অন্যতম সেবাদানকারী প্রতিষ্ঠানের লক্ষ্য অর্জনে সফলতার সাথে সকল রকম কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।


আরো পড়ুন