• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

ময়মনসিংহে হামলার শিকার কবি সাংবাদিক শরৎ সেলিম ,থানায় অভিযোগ

বদরুল আমীন, স্টাফ রিপোর্টার / ৩১৮ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৪ মে, ২০২২

ময়মনসিংহের সদর উপজেলার দাপুনিয়ার নামা কাতলাসেন উচ্চ বিদ্যালয়ের মেনেজিং কমিটির সাবেক সভাপতি আসাদুজ্জামান বাদল কর্তৃক হামলার শিকার কবি সাংবাদিক শরৎ সেলিম ।

এসময় সাংবাদিক শরৎ সেলিম ও তার সহকারীর সাথে থাকা পঞ্চাশ হাজার টাকা এবং বাইশ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন ছিনিয়ে নেয় আসাদুজ্জামান বাদলের নেতৃত্বে তার ছেলে রাশেদুজ্জামান নিঝুম গংরা। গত ২২ মে ২০২২ সকাল ১১ঃ৩০ টায় মেনেজিং কমিটির সাবেক সভাপতি আসাদুজ্জামান বাদল এর একক আদিপত্য বিস্তার, নিয়োগ বানিজ্য, সিন্ডিকেটের মাধ্যমে বিদ্যালয়ের অর্থ আত্মসাৎ সহ আদিপত্য বিস্তারের কৌশল হিসেবে মেনেজিং কমিটির নির্বাচনে সন্ত্রাসী ভাড়া করে অন্য কাউকে নমিনেশন পেপার কিনতে না দেয়া সহ রয়েছে পাহাড় সম অভিযোগ।কেউ যাতে নমিনেশন পেপার কিনতে না পারে সেই কৌশল হিসেবে রাস্তায় (বিদ্যালয়ের বাইরে) যেমন রেখেছেন সন্ত্রাস বাহিনী তেমনি বিদ্যালয়ের ভিতরে অসুস্থ দেখিয়ে প্রধান শিক্ষককে রাখা হয়েছে ছুটিতে ।

এসব বিষয়ে স্হানীয় এলাকাবাসী থানায় সাধারণ ডায়েরি করেন। এমন সংবাদের ভিত্তিতে সাংবাদিক শরৎ সেলিম সরজমিনে গেলে,আসাদুজ্জামান বাদলের নেতৃত্বে পূর্বে থেকে বিদ্যালয়ের মেইন রোডে অবস্থান নেয়া অপরিচিত ১৫/২০ জন লোক হামলা চালায় সাংবাদিক শরৎ সেলিমের ওপর। উল্লেখ্য, হামলার সময় সাংবাদিক শরৎ সেলিমকে অকথ্য ভাষায় গালিগালাজ করে, প্রানে মেরে ফেলার ভয় দেখিয়ে, সংবাদকর্মীর প্রানে বাচার আকুতি মিনতির ভিডিও চিত্র ধারণ করে হামলাকারীরা। পরে কোন প্রকার মামলা মোকদ্দমা না করার শর্তে , প্রান নিয়ে ফিরে আসেন সাংবাদিক শরৎ সেলিম । এ বিষয়ে আসাদুজ্জামান বাদল এর কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করেন। তবে পুলিশ বলছে সুস্থ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত কঠোর ব্যবস্হা নেয়া হবে।


আরো পড়ুন