• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

কালির বাজারে চেয়ারম্যান ইলেকট্রনিক্স পয়েন্ট ও চেয়ারম্যান সুপার সপের রেফেল ড্র অনুষ্ঠিত

এইচ.এম.তামীম আহাম্মেদ, কুমিল্লা প্রতিনিধি / ২৮৩ বার পঠিত
আপডেট: সোমবার, ২৩ মে, ২০২২

কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালির বাজারে গত ২২ ই মে রোজ রবিবার বিকাল ৫ টা থেকে কালীর বাজার হাই স্কুল মাঠে চেয়ারম্যান ইলেকট্রনিক্স পয়েন্ট ও চেয়ারম্যান সুপার সপের রেফেল ড্র অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানটি চেয়ারম্যান ইলেকট্রনিক্স পয়েন্ট ও চেয়ারম্যান সুপার সপের পরিচালক মোঃ নাঈম ও সাঈমের পরিচালনায় আমন্ত্রিত মেহমান শুভ’র সঞ্চালনায় সভাপতিত্ব করেন কালির বাজার ইউ পি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ খোরশেদ সেলিম,এসময় প্রধান অথিতি উপস্থিত ছিলেন ডাঃ এম এম হাসান,বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন; ডাঃ আশিকুর রহমান, ইউনিয়েনের আওমীলিগের সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ, চেয়ারম্যান ইলেকট্রনিক্স পয়েন্ট ও চেয়ারম্যান সুপার সপের কর্ণধার আবুল বাশার ভূইয়া (বশির) , ইউনিয়ন আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ শাহীন শাকিল, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মফিজুল ইসলাম ভূইয়া, বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ শাহ আলম,মোঃ মাসুম মানিক, সাংবাদিক তামীম আহাম্মেদ সহ অত্র এলাকার মান্যগন্য ব্যাক্তিবর্গরা৷

চেয়ারম্যান ইলেকট্রনিক্স পয়েন্ট পরিচালক মোঃ নাঈম বলেন; এমন অনুষ্ঠানের মূল উদ্দেশ্য হচ্ছে কাস্টমারদের ক্যাশমেমোর প্রতি আগ্রহ বাড়ানো কারণ ক্যাশ মেমোর জন্য আমাদের অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। তাছাড়াও এমন অনুষ্ঠানকে সকল শ্রেণিপেশার মানুষ খুব ভালভাবেই উপভোগ করে। “ইনশাআল্লাহ” আগামী বছর আরও বড় পরিসরে করার চেষ্টা করব।

বক্তারা বলেন; কালির বাজারে র ্যাফেল ড্র অনুষ্ঠান বিগত কয়েক বছর ধরে শুধুমাত্র অত্র দুটি প্রতিষ্ঠান’ই করে আসছে। সাধারণত এগুলো শহরে করা হয়, গ্রামেগঞ্জে এমন অনুষ্ঠান করা হয় না বললেই চলে তবে এর দ্বারায় কাস্টমারদের কালির মুখি করা সম্ভব। একটি ইউনিয়নকে সচ্চল করার লক্ষ্যে প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছে এ দু’টি প্রতিষ্ঠান তাই তাদের এ প্রচেষ্টাকে উত্তরাত্তুর সফলতা কামনা করি।


আরো পড়ুন