• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

রাজধানীর মুগদা এলাকা হতে ২০১ বোতল ফেনসিডিল ও ০৫ কেজি গাঁজাসহ গ্রেফতার- ০১

ডেক্স রিপোর্ট / ২৯০ বার পঠিত
আপডেট: সোমবার, ২৩ মে, ২০২২

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২২ মে ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ০৯:১৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার মুগদা থানাধীন দক্ষিণ মুগদা এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৭,৫৩,০০০/- (সাত লক্ষ তিপ্পান্ন হাজার) টাকা মূল্যের ২০১ বোতল ফেনসিডিল ও ০৫ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম কল্পনা আক্তার (৪০) বলে জানা যায়। এসময় তার নিকট হতে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত মহিলা একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন মুগদাসহ আশেপাশের বিভিন্ন এলাকায় ফেনসিডিল ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত মহিলার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।


আরো পড়ুন