• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

কালো আইন বাতিল করতে হবে অন্যথায় কঠোর আন্দোলন – সোহাগ আরেফিন

ডেস্ক রিপোর্ট / ৩২০ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৭ মে, ২০২২

কালো আইনের মাধ্যমে সাংবাদিকদের কণ্ঠরোধ করবার প্রয়াস চালানো হচ্ছে,, সাংবাদিকদের কলমকে শিকল বাঁধার কালো আইনের সংশোধন চেয়ে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হবার আহবান জানায় বাংলাদেশ সাংবাদিক ক্লাব এর নেতৃবৃন্দ।

আজ ১৬ই মে সোমবার বিকেলে চট্টগ্রামের ইপিজেড প্রধান ফটক সম্মুখে অবস্থিত সাবেক ঢাকা হোটেলের হল রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় বাংলাদেশ সাংবাদিক ক্লাব’র ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান। সংগঠনের চেয়ারম্যান ও দৈনিক সোনালী খবর পত্রিকার সিনিয়র প্রতিবেদক মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে ও সংগঠনের মহা সচিব এবং দৈনিক নব অভিযান পত্রিকার চট্টগ্রামের ব্যুরো প্রধান মোঃ হাসান বিশ্বাস সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলঙ্কিত করেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক অন্য দিগন্ত পত্রিকার সিনিয়র প্রতিবেদক সোহাগ আরেফিন।

বিশেষ অতিথির আসনে ছিলেন সংগঠনের উপদেষ্টা, বাংলাদেশ টেলিভিশনের উপস্থাপক ও দৈনিক নবচেতনা পত্রিকার সিনিয়র প্রতিবেদক আমিনুল হক শাহিন, সংগঠনের উপদেষ্টা ও চিটাগং ডেইলী ডট কমের সিনিয়র প্রতিবেদক বাবুল হোসেন বাবলা, চিটাগং মডেল স্কুলের প্রতিষ্ঠাতা ও সাংবাদিক অধ্যক্ষ এম নজরুল ইসলাম খান ও সংগঠনের অর্থ সচিব ও দৈনিক অন্য দিগন্ত পত্রিকার প্রতিবেদক মোঃ হায়দার আলী।

বাংলাদেশ সাংবাদিক ক্লাব ইতি মধ্যে সাংগঠনিক অবকাঠামো মেনে মূলধারার গণমাধ্যমকর্মী সমন্বয়ে দেশের বিভিন্ন আচার অনুষ্ঠান যথা সময়ে ইপস্থাপন করে বেশ সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। এ সময় আরো উপস্থিত ছিলেন সেচ্ছাসেবী সংগঠন বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ আলী, আওয়ামী মটর চালক লীগের নোয়াখালী জেলা সভাপতি মোঃ জাকির হোসেন, দৈনিক নব অভিযান পত্রিকার প্রতিবেদক আজাদ মামুন, মোঃ এমরান হোসেন, টিটু ঘোষ, লরেন্স বিশ্বাস , রেজাউল করিম, আল-আমিন সহ বিভিন্ন মিডিয়ার গণমাধ্যমকর্মীবৃন্দ।


আরো পড়ুন