“কুমিল্লায় ডাক্তারের ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ”

0
37

মোঃমমিনুল ইসলাম-চিকিৎসায় অবহেলা আর ভুল চিকিৎসায় নগরীর কুমিল্লা মেডিকেল সেন্টারে এক রোগীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।প্রসাবের সমস্যা নিয়ে কুমিল্লা মেডিকেল সেন্টারে ভর্তি হন কুমিল্লার ব্রাক্ষনপাড়া নাগাইশ গ্রামের ৬৫ বছর বয়সী আবদুস সালাম।রুগীর মুত্র থলিতে মাংস বেড়ে যাওয়ায় রোগীকে অপারেশনের পরামর্শ দেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যাপক ও বিভাগীয় প্রধান সার্জারি ও ইউরোলজি বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ সিরাজুল হক।

সোমবার অপারেশনের পর রোগীর অবস্থা অবনতি ঘটতে থাকলেও এই হাসপাতালের ডাক্তার ও নার্সরা তেমন কোন সেবা দেননি বলে অভিযোগ করেন রোগীর পুত্র আবুল কালাম ।
মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় ডাক্তার সিরাজুল হক রোগীকে দেখেন এবং তিনি বলেন রোগী ভালো আছে কোন সমস্যা নেই ।এই কথা বলার ৫মিনিটের মধ্যেই রোগী বাথরুমে যাওয়ার পরই মৃত্যু ঘটে তার।

রোগীর মৃত্যুর খবর শুনেই ডাক্তার তার চেম্বার ফেলে সরে পড়েন।এরপর ডাক্তারকে ফোন করে আর পাওয়া যায়নি।মৃতের স্বজনদের অভিযোগ,ডাক্তার সিরাজুল হক ও সেবিকাদেরকে ডেকেও রোগীর সেবার জন্যে পাওয়া যায়নি।রোগীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে হাসপাতালে উত্তেজনা ছড়িয়ে পড়ে।
কুমিল্লা কোতয়ালী থানা পুলিশের এস আই আনোয়ার হোসেন খবর পেয়ে হাসপাতালে গিয়ে মৃতের স্বজনদের কথা শুনেন।এই ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে একটি লিখিত অভিযোগ দাখিল করেছে মৃতের স্বজনরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here