• বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২০ পূর্বাহ্ন




দুই দিনের ব্যবধানে প্রবাসীর বাড়িতে ফের দুর্ধর্ষ ডাকাতি! কুপিয়ে জখম দু”জন!

/ ৪৪৪ বার পঠিত
আপডেট: বুধবার, ২ অক্টোবর, ২০১৯

রিপোর্টার আব্দুল ইমরান:-
নোয়াখালীর কোম্পানীগঞ্জে দুই দিনের ব্যবধানে এক প্রবাসীর বাড়িতে ফের দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফকির কোম্পানীর বাড়িতে আনুমানিক রাত দুইটার দিকে ডাকাতির ঘটনা ঘটে।

জানা যায়, ডাকাত দল ফকির কোম্পানী বাড়ির প্রবাসীর ঘর থেকে নগদ ৩ লাখ ৬০ হাজার টাকা, ৪টি মোবাইল ফোন, ১১ ভরি স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

ফকির কোম্পানীবাড়ির বাড়ির গৃহকর্তা আসাদ উল্যাহ জানান, রাত দুইটার দিকে ১৫-১৬ জনের একটি সশস্ত্র ডাকাত দল ঘরের সিঁদ কেটে ঘরে ঢুকে লুটপাট চালায়। এ সময় ডাকাত দলকে বাঁধা দিতে চেষ্টা করলে আমার ভাই প্রবাসী শহীদ উল্যাহ রাসেদ (২৮), ও আমার বোন পারভিন আক্তার (২০), কে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। পরে আহত রাসেদ কে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। পরে ডাকাত দল ঘরের সদস্যদের মারধর ও ব্যাপক লুটপাট চালায়। এ সময় ডাকাত দলের সদস্যরা পরিবারের পুরুষ সদস্যদের মারধর করে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমানের বলেন, ‘ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তিনি দাবি করেন, এটি ডাকাতির কোন ঘটনা নয়। পূর্ব শক্রতার জের ধরে এ ঘটনা ঘটেছে।

তবে ওসির বক্তব্য নাকচ করে দিয়ে মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন, ভুক্তভোগী পরিবারের বরাত দিয়ে বলেন, এটি সম্পূর্ণ ডাকাতির ঘটনা।





আরো পড়ুন