• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

নাট্য অভিনয়ের আড়ালে গৌরীর বিয়ের ফাঁদ চাঞ্চল্যকর তথ্য!

বদরুল আমীন, স্টাফ রিপোর্টার / ৩৭৩ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৬ মে, ২০২২

বদরুল আমীন আমীন, ময়মনসিংহঃ ভালুকা হাইওয়ে পুলিশ ফাড়িতে কর্মরত এ এস আই হাসানের বিরুদ্ধে অভিযোগকারী গৌরী উরফে হাসনার বিরুদ্ধে বহু বিবাহের অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও পুরুষ শিকারী গৌরী ভালোবাসার অভিনয়ে প্রতারনা করে বহু লোকের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। গৌরী উরফে হাসনার ফাঁদে হাসানকে ফাঁসিয়ে লাখ লাখ টাকা হাতানো জন্য বিভিন্ন মহলে অভিযোগের তীর ছুঁড়ে মারছেন।

ময়মনসিংহ মেডিকেল গেইট এলাকার নাট্যকর্মী শান্তী জানান, আমি ভালুকা নাটক করতে গিয়েছিলাম, তখন হাসান দুলাভাইয়ের সাথে আমার দেখা হয়। আমি তার সাথে সেলফি নেই। নাট্যকর্মী গৌরীর সাথে বিয়ের সুবাধে আমি হাসান ভাইকে, দুলাভাই ডাকি। এছাড়া তার সাথে আমার কোন সম্পর্ক নেই।

মেডিকেল গেইটের নাট্য কর্মীরা অভিযোগ করেছেন, গৌরী অলিখিত কমপক্ষে ১৫/১৬টি বিয়ে করেছেন। ময়মনসিংহের বড়েরার জামাল, দাপুনিয়ার সুরুজ, ফুলবাড়িয়ার খোরশেদ, গাজীপুরের সাইফুল, গৗরীপুরের ফিরুজ, ত্রিশালের মোকাম্মেল, বেগুন বাড়ির আশিকুল, নেত্রকোনার সেলিমসহ অনেকের সাথে গৌরী বিয়ে বিয়ে খেলায় মেতেছেন। তাদের কাছ থেকে গৌরী হাতিয়ে নিয়েছেন লাখ লাখ টাকা। শুধু গৌরী নয় এপরিবারে সবাই এমন ব্যবসায়ী। গৌরীর বড় বোন সালামকে বিয়ে করেছে ফাঁদে ফেলে। গৌরীদের মূলত অন্যকোন আয়ের উৎস নেই। পুরুষ শিকারের মাধ্যমেই তাদের মূখ্যম আয়।
এ এস আই হাসান ময়মনসিংহ জেলার ভালুকা হাইওয়ে পুলিশ ফাড়িতে কর্মরত আছেন। তার দেশের বাড়ি নেত্রকোনা জেলার পুর্বধলা থানায়। সংসার জীবনে সে জারিয় এলাকার জলিকে বিয়ে করেছেন। সেখানে তার সন্তান রয়েছে। এর পর ময়মনসিংহে চাকুরী করার সুবাধে নাট্যকর্মী গৌরীর ফাদেঁ পড়ে তাকে বিয়ে করেন। এখানেও গৌরীর পূর্বের স্বামীর একটি সন্তান রয়েছে। সম্প্রতি গৌরী বেগুন বাড়ি আশিকুলকে ফাঁদে ফেলে তার বাসার অনেক কাজ হাতিয়ে নিয়েছেন।

ফোনালাপে গৌরী জানান, আশিকুল তার বাড়ির আংশিক কাজ করে দিয়েছে। হাসান না আসায় সে বিকল্প হিসাবে আশিকুলকে বেছে নিয়েছে। পূর্বে একটি সংবাদ প্রকাশের পর হাটে যেন হাড়ি ভেঙ্গে যায়।

এলাকাবাসী জানায়, ময়মনসিংহ সদরের ঝাউগড়া গ্রামে গৌরীর বাড়ি খারাপ বাড়ি হিসেবে পরিচিত। এক শ্রেনীর বিতর্ককিত মানুষের এবাড়িতে আসাযাওয়া রয়েছে। স্থানীদের কেউ এই বাসায় যায়না। এটি একটি বিতর্কিত বাড়ি।


আরো পড়ুন