• বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১২ পূর্বাহ্ন

বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরামে’র প্রথম কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত।

/ ২৯১ বার পঠিত
আপডেট: রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি:-
২৭ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১১টায় রাজধানীর কাজী এ্যাসপ্যারাগাস ফুড আইল্যান্ড রেষ্টুরেন্টে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।কেন্দ্রীয় এই সন্মেলনে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরামে’র কেন্দ্রীয় সভাপতি শাহ্ মজিবুল হক(কুমিল্লা)।মোঃজাহিদুল ইসলাম(কুমিল্লা) সঞ্চালনায় সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি শামীম আহমদ (সিলেট),ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আবু ওবাইদ মোহাম্মদ রিজভী (ঢাকা),যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান, (ঝিনাইদহ),সাংগঠনিক সম্পাদক ডাঃ এস এম মাসুম হান্নান (চট্টগ্রাম)।

কেন্দ্রীয় সমন্বয়ক এ এ এম বি মাহাদী (কুমিল্লা), চট্টগ্রাম জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি গাজী লোকমান হাসান, সাধারন সম্পাদক মোহাম্মদ সোলায়মান।

কুমিল্লা জেলা সভাপতি মনজুরুল ইসলাম ভূইয়া,সাধারণ সম্পাদক মাশুক মেহেদী। কেন্দ্রীয় সদস্য মোঃ আবু হাসান (বরিশাল), কেন্দ্রীয় সদস্য জিয়াউল হক আরিফ (ফেনী),অর্থ সম্পাদক সাজ্জাদ হোসেন তুহিন (চট্টগ্রাম), এনামুল হক (বরিশাল), মোঃ আজগর আলী (ফেনী),মোঃইমরান বন্দ (খুলনা),মোঃ আবদুল করিম পাটোয়ারী (বরিশাল), ওয়াহেদুজ্জামান দিপু (ব্রাহ্মণবাড়ীয়া),ফয়সাল ইসলাম (ঝালকাঠি), রকিবুল ইসলাম শান্ত (চাঁদপুর),রাফি বিন আবদুল ওয়াহেদ (ঢাকা),শাহরিয়ার ইমন (ফরিদপুর),মোঃ রাকিবুল ইসলাম (ফরিদপুর),শেখ আমিনা (ঢাকা),সৈয়দা আসমা জান্নাত (কুমিল্লা),আফরোজা আজাদ আঁখি (ফরিদপুর)।অনুষ্ঠানে বক্তারা বিওয়াইসিএফ এর সদস্যদের সৎ ও যোগ্য সুনাগরিক হওয়ার জন্য প্রেরণামূলক বক্তব্য প্রদান করেন ও গঠনমূলক আলোচনা করেন।

এছাড়াও বক্তারা সেনা,নৌ ও বিমান বাহিনী থেকে প্রশিক্ষণ প্রাপ্ত বি.এন.সি.সি’র এক্স ক্যাডেটদের কিভাবে দেশব্যাপী সুসংগঠিত করে দেশের সেবামূলক কাজে অংশগ্রহণ নিশ্চিত করা যায় এর উপর দিক নির্দেশনা মূলক বক্তব্য উপস্থাপন করেন।


আরো পড়ুন