• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৬:০১ অপরাহ্ন
Headline
দিনটি ছিলো সাংবাদিকদের জন্য চরম লজ্জ্বার নবীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারী-পুরুষ সহ আহত ১৫, আশংখাজনভাবে ২জন সিলেট প্রেরন দৃষ্টিপ্রতিবন্ধী জসিমের ভরসা এই টং দোকান করোনায় আক্রান্ত রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশাকে ঢাকায় রেফার্ড রংপুরে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৩২৪, বাড়ছে আক্রান্ত কারা কারা মুভমেন্ট পাস ছাড়া বাইরে যেতে পারবেন নোয়াখালীতে সুইসাইড নোট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা ! পিকআপ ভর্তি আনারসের ভিতর থেকে গাঁজাসহ উদ্ধার ! যন্ত্রাংশের প্যাকেটে রাখা বোমার বিস্ফোরণে শিশু নিহত ১১ সেপ্টেম্বরের মধ্যে আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহার করবে যুক্তরাষ্ট্র

মাদক কারবারিদের হামলায় নারী সহ আহত ৪

Reporter Name / ৯১ Time View
Update : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

রিপোর্টার এম”কে নুর আলমঃ
কুমিল্লা সদরের দক্ষিণ শরীফপুর গ্রামে গত ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ৮টায় এঘটনা ঘটে। আহত দের কুমিল্লা জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে, এ ঘটনায় ৬জন কে আসামী করে মামলা নং- সিআর৮৯৬/১৯ইং দায়ের করা হয়েছে ।

মামলার বিবরণে ও স্থানীয় সূত্রে জানা যায়,মাদক ব্যবসার প্রতিবাদ করায় দক্ষিণ শরীফপুরের মৃতঃ রেজ্জাক মিয়ার পুত্র জয়নাল,কয়নাল,নুর আলম এবং জয়নালের পুত্র কাশেম,কয়নালের পুত্র সজীব ও মৃতঃইদু মিয়ার পুত্র ইয়াছিন এর নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী হামলা চালায় এ সময় এলোপাথাড়ি কোপে একই গ্রামের মৃতঃশফিক মিয়ার পুত্র ইসমাইল,রমজান ও মৃতঃআব্দুল মমিন মিয়ার পুত্র জয়নাল এবং ইসমাইলের স্ত্রী গৃহবধূ রোকসানা গুরুতর আহত হয়। আহত দের কুমিল্লা জেনারেল হাসপাতাল ভর্তি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category