• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:৪৮ পূর্বাহ্ন
Headline
গলাচিপা উপজেলার পৌরসভার সড়কের প্রস্ত কম হওয়ায় লাগাতার যানজট চরম ভোগান্তিতে জনসাধারণ ! স্বরূপকাঠির কৃতি সন্তান যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন আসাদুজ্জামান খান টুটুল ! কুমিল্লা বুড়িচংয়ে পুকুরে পড়ে এক শিশুর মৃত্যু ! কুমিল্লা ব্রাহ্মণপাড়ায় স্বতন্ত্র ও আ’লীগ প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে!আহত ( ৩) অফিস-গাড়ি ভাংচুর!  মানবাধিকার কর্মীর ব্যাতিক্রম সেবামুলক উদ্যোগ! ইপিজেড নির্মাণের জন্য গলাচিপা উপজেলায় মানববন্ধন ও রোডমার্চ ! সিএন্ডএফ মহাসচিব শিল্পপতি সুলতান হোসেন খানকে ঝালকাঠি নাগরিক ফোরামের অভিনন্দন ”চন্দনাইশে বিএমএসএফ আহবায়ক কমিটি গঠন” ”বিএমএসএফের কেন্দ্রীয় চতুর্থ কাউন্সিলের তারিখ ঘোষণা” অন্যতম একটি ব্রিজের জন্য গলাচিপা উপজেলায় জনগণের ভোগান্তির শেষ নেই !

দুর্নীতি শেখ হাসিনা পছন্দ করেন না -গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম!

Reporter Name / ৩৮ Time View
Update : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

সুমন খান নিজস্ব প্রতিনিধিঃ
পিরোজপুর নাজিরপুরে প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষে, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ দ্রুত উন্নয়ন হচ্ছে। দেশ আজ সন্ত্রাস, দুর্নীতি মুক্ত হয়েছে। কোনো দুর্নীতি শেখ হাসিনা পছন্দ করেন না। তাই তিনি দুর্নীতিবাজদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় আনছেন। শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় উপজেলার দেউলবাড়ি ইউনিয়নের দাসপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন দ্বিতল ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রেজাউল করিম বলেন, আমি যখন নাজিরপুর উপজেলার রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম ৮৬ ও ৮৮ সালের বন্যাসহ বিভিন্ন সময় রাজনীতির কাজে আপনাদের কাছে আসতাম। তখন থেকে এ এলাকার যোগাযোগ ব্যবস্থার সমস্যা দেখে আমার প্রাণ কেঁদে উঠতো। আর আজ দেশের সবস্থানে উন্নয়নের বন্যা বয়ে গেলেও উন্নয়নের ছোঁয়া এখানে লাগেনি। আমি এ এলাকার উন্নয়নে সর্বাত্মক চেষ্টা করবো। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এলাকাবাসীর কাছে দোয়া চান মন্ত্রী শ ম রেজাউল করিম। এছাড়া নিজ হাতে স্থানীয় উপস্থিত জনতার মধ্যে মিষ্টি বিতরণ করেন।দাসপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তারের সভাপতিত্বে ও উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, গণপূর্তর নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বনিক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাহমি সায়েফ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category