কক্সবাজার রামু কচ্ছপিয়া ইউনিয়নে ১০ টাকার চাল বিতরণ

0
30

স্টাফ রিপোর্টার:- রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজ শুক্রবার সকালে ১০ টাকায় কেজি দরে চাল বিতরণ করেছেন। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারনে খাদ্য ঘাটতির দেশ এখন খাদ্যে স্বয়ং সম্পুর্ন। তাই বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নয় বরং বিশ্বের দ্রুত উন্নয়নশীল মধ্যম আয়ের দেশের তালিকায় বাংলাদেশ।
চেয়ারম্যান নোমান আরো বলেন, অবহেলিত কচ্ছপিয়া ইউনিয়নে এখন উন্নয়নের জোয়ার বইছে।তা কেবল সম্ভব হয়েছে সাইমুম সরওয়ার কমল এমপির আন্তরিকতার কারণে। দৌছড়ি খালে ব্রিজ,হাজির পাড়ায় প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা, ১০/১২ টি সড়কে কার্পেটিং সহ গৃহহীন দের গৃহ নির্মান, অসংখ্য রাস্তা- ঘাট,কালভার্ট নির্মিত হয়েছে।এখন আর কচ্ছপিয়া ইউনিয়নের মানুষের হাটু কাদায় কষ্ট করে যাতায়াত করতে হয় না। অজপাড়া ও এখন গাড়ি যোগাযোগের আওতায় এসেছে।এসব কেবল সম্ভব হয়েছে মাননীয় সাংসদ আলহাজ্জ্ব সাইমুম সরওয়ার কমল এমপির আন্তরিকতার কারনে।আগামীতে যে কোন নির্বাচনে কচ্ছপিয়ার জনগণ মাননীয় সাংসদ কমলের পক্ষে থাকার ঘোষনা দিলে চেয়ারম্যান নোমানের সাথে উপস্থিত হাজার হাজার জনতা হাত তুলে একাত্মতা প্রকাশ করেন।
কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু ইসমাঈল মোহাম্মদ নোমান আজ ২৭ সেপ্টেম্বর সকাল ১১ টায় দৌছড়ি নারিকেল বাগান এলাকায় ১০ টাকা কেজি চাল বিতরণ কালে উপস্থিত হাজার হাজার জনতার উদ্দেশ্যে এসব কথা বলেন।

১০ টাকা কেজি চাল কর্মসুচির ডিলার ও কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত ইউপি সদস্য ও প্রবীণ আওয়ামিলীগ নেতা জয়নাল আবেদীন, স্হানীয় মহিলা ইউপি সদস্য ও মহিলা আওয়ামিলীগ নেত্রী সাবেকুন্নাহার,তামান্না মেম্বার সহ কচ্ছপিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ,কৃষক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here