• বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৫ অপরাহ্ন




পিরোজপুরে অভিমানী মেয়ের আত্মহত্যার, অতঃপর মায়ের মৃত্যু!

/ ২৪৩ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯

রিপোর্টার মোঃ বাদল:-
পিরোজপুরের ইন্দুরকানীতে মায়ের সাথে অভিমান করে মেয়ের আত্মহত্যা ঘটনা ঘটছে মেয়ের এই আত্মহত্যার খবর শুনে মায়ের মৃত্যু হয়েছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মায়ের সাথে অভিমান করে বৃহস্পতিবার সন্ধ্যায় কীটনাশক পান করেন রেশমা আক্তার (১২) বছর বয়সী এই মেয়ে তার স্বজনেরা বুঝতে পেরে রাতেই তাকে ফিরোজপুরের সদর হাসপাতালে নিয়ে গেলে ঐ রাতেই রেশমা আক্তারের মৃত্যু ঘোষণা করেন ডা: মেয়ের মৃত্যুর খবর শুনে মা অসুস্থ হয়ে পড়েন শুক্রবার সকালে মা মিনারা বেগম (৪৫) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায়। মা ও মেয়ের মৃত্যুতে ওই পরিবারে বহে চলছে শোকের ছায়াঁ। মেয়ে রেশমা উপজেলার উত্তর বালিপাড়ার জব্বার বেপারীর মেয়ে। সে উত্তর বালিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রী ছিলেন।

রেশমার বড় ভাইয়ের স্ত্রী শিল্পী বেগম জানান, বৃহস্পতিবার বিকালে রেশমাকে তার মা মিনারা বেগম ঘর গৃহস্থলির কিছু কাজ করতে বলেন। কিন্তু রেশমা সে কাজ করতে অপারগতা প্রকাশ করার ফলে মা ও মেয়ের মাঝে বাকবিতান্ডতার সৃষ্টি হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে মা মিনারা মেয়ে রেশমাকে জুতা পিটা করে গালা”মন্দ করলে পরে সন্ধ্যায় স্কুল ছাত্রী রেশমা মায়ের সাথে অভিমান করে ঘরে থাকা কীটনাশক ঔষধ পান করার ফলে হাসপাতালে তার মৃত্যু হয় আর সেই সুখে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তার মা মিনারা বেগম শুক্রবার সকালে তার মা ।

ইন্দুরকানী থানার উপ-পরিদর্শক হেমায়েত উদ্দিন জানান, মাঠ থেকে হাঁস না আনায় মা মিনারা বেগম মেয়ে রেশমাকে জুতাপেটা করায় অভিমান করে কীটনাশক পান করে আত্মহত্যা রেশমা। এ খবর শুনে রেশমার মা মিনারা বেগম ষ্ট্রোক করে মারা যায়। রেশমার লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করা রয়েছে।





আরো পড়ুন