• রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
মালয়েশিয়ায় অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশি যুক্তরাষ্ট্রে বাক’র নির্বাচনে নুরু-হুমায়ুন পরিষদের জয়লাভ ৩২ হাজার বিদেশি কর্মী নেবে মালয়েশিয়া ইনফ্লুয়েঞ্জা নিয়ন্ত্রণে ভ্যাকসিন নীতিমালা করছে সরকার এবারও গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে: ওবায়দুল কাদের বাংলাদেশে কোনো নিরপেক্ষ সরকার হবে না : কৃষিমন্ত্রী নিষ্ঠুর শাসন অব্যাহত রেখে সরকার কখনোই পার পাবে না: ফখরুল তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই: বিএনপিকে তথ্যমন্ত্রী কুমিল্লা সীমান্ত পথে অবাধে আসছে মরণ নেশা,বাড়ছে সহিংসতা ! সোনাইমুড়ীতে সকাল ১০ টায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৪ জনের দাফন সম্পন্ন

আশুলিয়ায় মাইটিভির প্রতিনিধির ওপর সন্ত্রাসি হামলা: সুষ্ঠু বিচার দাবি করেছে বিএমএসএফ

Reporter Name / ৯১ Time View
Update : শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯

ঢাকা ২৭সেপ্টেম্বর ২০১৯: মাই টিভির সাভার প্রতিনিধি আব্দুল্লাহ আল ওয়াহিদ সংবাদ সংগ্রহকালে সন্ত্রাসি হামলা ও কিলঘুষিতে গুরুতর আহত হয়েছেন। শুক্রবার দুপুর দেড়টার দিকে আশুলিয়া থানা ছাত্রলীগ শামিম ও তার ক্যাডাররা এ হামলা চালায়। বর্তমানে তিনি স্থানীয় ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। সন্ত্রাসিরা তার ব্যবহৃত ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে ভাংচুরের চেষ্টা চালায়।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ। শুক্রবার বিকেলে বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এক বিবৃতিতে হামলার ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করা হয়। অন্যথায় কঠোর আন্দোলনেরও হুশিয়ারী উচ্চারণ করেন নেতৃবৃন্দ।

বিএমএসএফ আশুলিয়া কমিটির তথ্যমতে, মাইটিভির প্রতিনিধি সংবাদ সংগ্রহ করতে পাথালিয়া ইউনিয়নের কুড়গাঁও এলাকায় গেলে আশুলিয়ায় থানা ছাত্রলীগের সভাপতি শামীম ও তার পালিত ক্যাডার বাহিনীরা সাংবাদিক আব্দুল্লাহ আল-ওয়াহিদের ওপর হামলা চালায়। এ হামলায় প্রজন্মলীগের ঢাকা জেলা সভাপতি মোঃ ওয়াহেদূর রহমানও গুরুত্বর আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সাংবাদিক আব্দুল্লাহ আল ওয়াহিদ ও প্রজন্মলীগের সভাপতি ওয়াহেদূর রহমান কে উদ্ধার করেন।

এ ঘটনায় আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামাীম কে আটক করেন। তবে তাকে ছেড়ে দেয়া হচ্ছে বলে একটি সূত্র দাবি করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category