• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

‘নির্বাচনের দোহাই দিয়ে একটি গোষ্ঠি দেশকে অস্থিতিশীল করতে চায়’

অনলাইন ডেস্ক / ১০৬ বার পঠিত
আপডেট: শনিবার, ১৯ মার্চ, ২০২২

জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল বলেছেন, বর্তমানে দেশে জাতীয় নির্বাচন পণ্ড করার গভীর চক্রান্ত হচ্ছে। তথাকথিত নির্বাচনের দোহাই দিয়ে একটি গোষ্ঠি দেশকে অস্থিতিশীল করতে চায়, এখন কোনো ব্যক্তি-স্বার্থ ও গোষ্ঠি-স্বার্থ নিয়ে থাকলে আপনাদের কঠিন খেসারত দিতে হবে।

শুক্রবার রাতে শেরপুরের পাকুরিয়ায় জাকের পার্টির মহা ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সব চক্রান্ত প্রতিহত করে জাকের পার্টি আগামী শান্তিময় নির্বাচনে অংশ নেবে। জাকের পার্টি যে দলকে সমর্থন দেয়, সে দল ক্ষমতায় যায়। বর্তমান সরকার দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে, তাই এ সরকারকে সহযোগিতা করতে হবে বলে নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

জাকের পার্টির চেয়ারম্যান বলেন, বিশ্বের একটি উজ্জ্বল সম্ভাবনাময় দেশ বাংলাদেশ, বর্তমানে এ দেশকে নিয়ে ষড়যন্ত্র চলছে। বাংলাদেশের স্বাধীনতা স্বার্বভৌমত্বের ওপর আঘাত হানার নীল নকশা হচ্ছে। তাই এখনি জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. খাজা সায়েম আমীর ফয়সল মুজাদ্দেদী। আরও বক্তব্য রাখেন জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার প্রমুখ।


আরো পড়ুন