• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন

গৃহস্থালি পণ্যের আড়ালে অস্ত্রের চালান, আসামি রিমান্ডে

অনলাইন ডেস্ক / ১৪৩ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

বৈদেশিক ডাকে করে ইটালি থেকে নাইন এমএম এবং এইট এমএম পিস্তল পাঠানোর ঘটনায় গ্রেফতার হওয়া মজুমদার কামরুল হাসানকে ফের জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার শুনানি শেষে এ আদেশ দেন চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালত।

সিএমপি’র অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) কামরুল হাসান বলেন, পিস্তলের প্রাপক মজুমদার কামরুল হাসানকে জিজ্ঞাসাদের জন্য দুই দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত শুনানী শেষে এক দিনের রিমান্ড মঞ্জুন করেন।’

প্রসঙ্গত, গত ২০ ফ্রেব্রুয়ারি বৈদেশিক ডাকে করে গৃহস্থালী পণ্যের আড়ালে আসা একটি অস্ত্রের চালান জব্দ করে কাস্টমস। ওই চালান থেকে একটি করে নাইন এমএম পিস্তল, এইট এমএম পিস্তল এবং দুটি খেলার পিস্তুল জব্দ করা হয়। এ ঘটনায় কাস্টমসের সহকারি রাজস্ব কর্মকর্তা দেলোয়ার হোসেন বাদী হয়ে নগরীর বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় ওই চালানের প্রাপক আগ্রাবাদ এলাকার কামরুল হাসান এবং প্রেরক ইটালি প্রবাসী রাজিব বড়ুয়াকে আসামি করা হয়। পরে ওই চালানের প্রাপক চট্টগ্রাম কর অঞ্চল-১’র অফিস সহকারি কামরুল হাসানকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।


আরো পড়ুন