• রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪০ অপরাহ্ন

কুমিল্লা মর্ডান স্কুলের মেধাবী ছাত্র ফয়সাল নিখোঁজ!পরিবার দিশেহারা!

/ ২১৬ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯

এম এ হাসান, কুমিল্লাঃ- কুমিল্লা নগরীর চকবাজার এলাকা থেকে ২৩ ই সেপ্টেম্বর (সোমবার) সকাল আনুমানিক ১১ ঘটিকার সময় জাহিদুল ইসলাম ফয়সাল নামের (১৫) বছরের একটি ছেলে নিখোঁজ হওয়ার সংবাদ জানা গেল। নিখোঁজ হওয়া ফয়সাল সদর দক্ষিণ উপজেলার জোলাই গ্রামের মোঃ জাকির হোসেন এর সন্তান।

সে কুমিল্লা মর্ডান স্কুলের ৮ম শ্রেণীতে অধ্যায়নরত।নিখোঁজ হওয়া ফয়সাল এর পারিবারিক সূত্রে জানা যায় যে সোমবার সকাল ১১ টার সময় নগরীর চকবাজার বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরে যায়নি।ফয়সাল এর বাসায় ফিরে আসার বিলম্ব হওয়ায় পরিবারের সদস্যরা ফয়সাল এর নিকটতম বন্ধুদের বাসায় ও সম্ভাব্য আত্বীয় স্বজন দের নিকট খোঁজ করেও সন্ধান না পেয়ে পুরো পরিবার জুড়ে ব্যাপক হতাশা বিরাজমান হয়েছে। নিখোঁজ হওয়ার সময় ছেলেটির গায়ে ছিল চেক টি-শার্ট ও ফুল পেন্ট সাথে স্কুল ব্যাগ।

যদি কেউ ছেলেটির সন্ধান পেয়ে থাকেন তাহলে দয়াকরে নিম্নের নাম্বার গুলিতে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন নিখোঁজের পরিবার।আমাদের প্রতিনিধি মুঠোফোনে আলাপকালে তথ্য টি নিশ্চিত করেন পরিবারের সদস্যরা। নিকটস্থ থানায় নিখোঁজ ডায়েরি করার বিষয়টি প্রক্রিয়াধীন বলে নিশ্চিত করেন পরিবারের সদস্যরা। একটি মেধাবী ছাত্র, একটি পরিবারের আদরের এই ছেলেটির সন্ধানে সম্মানিত অনলাইনে থাকা সামাজিক যোগাযোগ সাইট ফেইসবুকের শুভাকাঙ্ক্ষীদের প্রতি বিশেষ অনুরোধ জানানো হলো, অন্তত একটি শেয়ার করে আর্তমানবতার সেবায় নিজেকে বিলিয়ে দিয়ে নিখোঁজ হওয়া পরিবারের হতাশার মূহুর্তে পাশে থাকুন।
যদি কোন ব্যক্তি ছেলেটির সন্ধান পেয়ে থাকেন নিম্নোক্ত নাম্বার গুলিতে যোগাযোগ করার পুনরায় অনুরোধ জানানো হলো।
📲০১৫১৬-৭১১৬৬৯, 📲০১৮৮৪-০০৪৮২১,
📲০১৮৫৯-১২৬১৯১..


আরো পড়ুন