মোল্লা কাওছারকে জড়িয়ে প্রকাশিত সংবাদের প্রতিবাদ!

0
53

ওয়ান্ডারার্স ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছারকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক পংকজ নাথ।

গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) তারা এক যৌথ বিবৃতিতে এ প্রতিবাদ জানান।বিবৃতিতে তারা বলেন, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব স্বাধীনতাত্তোর সময় থেকে আজ পর্যন্ত ক্রীড়াঙ্গনে গৌরবোজ্জ্বল ভূমিকা পালন করে আসছে। একজন দক্ষ ক্রীড়া সংগঠক হিসেবে অ্যাডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছারকে ওই সংগঠনে দায়িত্ব দেয়া হয়েছে। ক্লাবটি কোনো ব্যক্তি মালিকানাধীন প্রতিষ্ঠান নয়।

তাই ক্লাব পরিচালনায় বিপুল সংখ্যক ব্যক্তি বিশেষের সম্পৃক্ততা থাকে। কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনার সাথে তাকে জড়ানো কোনোভাবেই কাম্য নয়। ফলে প্রকাশিত সংবাদে কোনো ধরনের ভুল বোঝাবুঝির অবকাশ নেই।এছাড়াও এক বিবৃতি প্রতিবাদ জানান ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, সাধারন সম্পাদক। এবিষয়ে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক জনাব তারিক সাঈদের সাথে মুঠোফোনে যোগাযোগ করাহলে তিনি বলেন মোল্লা কাওছার তৃণমূল থেকে উঠে আসা একজন নেতা।কোন প্রকার মিথ্যা ষড়যন্ত্র আমাদের নেতাকে দমিয়ে রাখতে পারবেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here