স্বরুপকাঠী ইন্দ্রেরহাট ফেরি উদ্ধোধন মন্ত্রী শ’ ম রেজাউল করিম, ঘুষ খাইনা, চাই না কেউ ঘুষের ব্যবসা করুক।

0
15

সুমন খান স্বরূপকাঠী প্রতিনিধিঃ পিরোজপুর ১ আসনে, স্বরুপকাঠী ইন্দ্রেহাট ফিরে শুভ উদ্ধোধনে অনুষ্ঠানে। গৃহায়ন ও গণপূত মন্ত্রণালয়ের মন্ত্রী শ ‘ম রেজাউল করিম এমপি বলেন, আপনারা ভৌগলিক ভাবে বিভক্ত থাকায় সেটা দূর করার লক্ষ্যে স্বরুপকাঠীর জন্য ২ হাজার কোটি টাকার মেগা প্রকপ্ল হাতে নিয়েছি যা ইতোমধ্যেই অনুমোধন হয়েছে।

ইন্দেুরহাট, স্বরুপকাঠী, নাজিরপুর ও টুঙ্গিপাড়া হয়ে আপনারা ঢাকা যাবেন তাহাতে রাস্তায় গাড়ী থামাতে হবে না, অথবা নদী পারাপরে ফেরি প্রয়োজন হবে না। এসব প্রকপ্লগুলো সম্পুর্ণ ভাবে বাস্তবায়ণ করতে কিছুটা সময়ের প্রয়োজন। এর মধ্যবর্তী সময়ে শিক্ষার্থীসহ জনসাধারণের সন্ধ্যা নদী পারাপারে জীবনের ঝুকি নিতে না হয় সে জন্য এ ফেরিটি আনা হয়েছে। তিনি আরও বলেন, দলের ঐক্যতা ফিরিয়ে আনুন এবং আগাছা গুলোকে চিহ্নিত করুন,আমি ঘুষ খাইনা, আমি চাই না কেউ ঘুষের ব্যবসা করুক ও দলে মাদক সেবী,ব্যবসায়ী ও সন্ত্রাস থাকুক। আমি চাই পিরোজপুর -১ আসনটি হতে হবে উন্নাত, আধুনিদ সমৃদ্ধ একটি মডেল সম্পুর্ন জনপথ।

আজ সকাল ১১টায় উপজেলা প্রশাসনের উদ্দ্যেগে স্বরুপকাঠি প্রেসক্লাব সংলগ্নে মাঠে পিরোজপুর সড়ক বিভাগাধীন ইন্দেুর হাট হতে নেছারাবাদ (স্বরুপকাঠি) পর্যন্ত সন্ধ্যা নদীর ফেরি উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রখান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে এ অনুষ্ঠিত উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসন, পিরোজপুর পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, সাবেক সংসদ সদস্য অধ্যাক্ষ শাহ্ আলম, উপজেলা চেয়ারম্যান আব্দুল হক ও পিরোজপুর জেলা নির্বাহী প্রকৌশলী সড়ক ও জনপথ মাসুদ মাহামুদ সুমন সহ দলীয় নেতাকর্মীরা।আব্দুল হামিদ সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, নেছারাবাদ পিরোজপু, নেছারাবাদ উপজেলা ভাইচ চেয়ারম্যান রনি (দক্ত) ,নেছারাবাদ উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান নার্গিস জাহান।

আরো উপস্থিত ছিলেন, স্বরুপকাঠীর প্রেসক্লাবের সভাপতি শিশির কর্মকার, সাবেক সভাপতি গোগাল মোস্তফা, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শাহিন, সাবেক সাধারন সম্পাদক একে আজাদ, সুমন খান, তরিকুল ইসলাম, মহিদুল ইসলাম, আউয়াল হোসেন, রাসেল, এস এম সায়েম, সাজ্জাদ সাকিব (বাবু), জাফর, শরিফুল ইসলা, আহসান কবির,হৃদয়, রুকসা রুনু, আল মামুন,আনোয়ার হোসেন, প্রমখ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here