• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
ত্রুটিযুক্ত নির্বাচন মেনে নেয়া হবে না, প্রয়োজনে ভোট গ্রহণ বন্ধ থাকবে: সিইসি দেশে ২৪ ঘণ্টায় করোনায় শনাক্তের হার বেড়েছে ভাঙচুরের অভিযোগে পরিমণির বিরুদ্ধে জিডি চলমান ‘বিধি নিষেধ’ আরও এক মাস বাড়ল তামাকবিরোধী প্রচারণা বেগবান করতে হবে: তথ্যমন্ত্রী হাছান মাহমুদ মাদারীপুরে অপরিকল্পিতভাবে খাল খননের ফলে রাস্তায় ভাঙ্গন, ঝুঁকিতে স্থাপনাসহ বাড়ীঘর, এলাকাবাসীর বিক্ষোভ ! কলেজছাত্র হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার শ্রীপুর উপজেলা সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা মুজিববর্ষ উপলক্ষে বিএমএসএফ’র উদ্যোগে দোহারে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন নিয়ামতপুরে ২০ কেজি গাঁজাসহ আটক-২

রাস্তার প্রতিবন্ধকতা তৈরি করে গড়ে উঠেছে অবৈধ মাইক্রো স্ট্যান্ড!!

Reporter Name / ১৯৭ Time View
Update : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিবেদকঃ- বহুদিন ধরে হালিশহর এর এ ব্লক এর গাওসিয়ার সামনের রাস্তার বেহাল দশা,, আর এখন এই বেহাল দশা প্রতিদিনকার চিত্র হয়ে দাঁড়িয়েছে।

পাশাপাশি রাস্তার পাশে গড়ে উঠেছে অবৈধ গাড়ি পার্কিং ও মাইক্রো গাড়ির স্ট্যান্ড, খানা খন্দের এই রাস্তা দিয়ে এমনিতেই চলাচল করতে কস্ট তার মাঝে রাস্তার প্রতিবন্ধকতা তৈরি করে রেখেছে এই মাইক্রো গাড়ির স্ট্যান্ড, এ বিষয় জানা যায় স্থানীয় শাহরিয়ার আলম টিপু, রুবেল, ও লিটন নিয়ন্ত্রণে এই স্ট্যান্ড প্ররিচালিত হয় এ ব্যাপারে কথা বলতে গেলে এরিয়ে যান রুবেল,,শাহরিয়ার আলম টিপুর সাথে কথা বলতে গেলে তাকে না পাওয়ায় মুঠো ফোনে তিনি বলেন এটা আমরা চালাই প্রশাসন ও উর্ধতন নেতাদের ম্যানেজ করে চলছে এই অবৈধ স্ট্যান্ড।

এ দিকে এলাকাবাসীর বক্তব্য উঠে আসে তাদের উশৃঙ্খল আচরনের কারনে এলাকায় কেও কথা বলতে সাহস করে না নিরবে চরম দুর্ভোগের শিকার হচ্ছেন এলাকাবাসী। এ সমস্যা দিন দিন তীব্র থেকে তীব্রতর আকার ধারণ করছে।
এ বিষয় এ সকলে প্রশাসন ও স্থানীয় সাংসদ সদস্য র হস্থখেপ কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category