• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম
২দিন আটকে রেখে টাকা না পেয়ে পিটিয়ে হাত ভেঙে কোর্টে চালান ওসিসহ ৪জনের বিরুদ্ধে অভিযোগ; এলাকাবাসীর মানববন্ধন জয়পুরহাটে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষ্যে জেলা পর্যায়ে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০২২ উপলক্ষে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত যাত্রাবাড়ী থেকে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার!  নবাবগঞ্জের ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ গ্রেফতার ময়মনসিংহে হামলার শিকার কবি সাংবাদিক শরৎ সেলিম ,থানায় অভিযোগ জয়পুরহাটে ধানকাটাকে কেন্দ্র করে কুপিয়ে যখম  প্রতিপক্ষ আতাইকুলা থানায় ৬ লক্ষ পিচ শলাকা নকল আকিজ বিড়ির পিকআপসহ গাড়ী আটক- ৩ কেরাণীগঞ্জের চাঞ্চল্যকর স্বামীর হাতে প্রবাসী স্ত্রী হত্যা মামলার আসামী স্বামী নুরুল কালির বাজারে চেয়ারম্যান ইলেকট্রনিক্স পয়েন্ট ও চেয়ারম্যান সুপার সপের রেফেল ড্র অনুষ্ঠিত

সরকার বিদেশিদের ওপর নয় জনগণের ওপর নির্ভরশীল: তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

অনলাইন ডেস্ক / ৯৩ Time View
Update : বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২

তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ (এমপি) বলেছেন, আওয়ামী লীগ বা আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকার বিদেশিদের ওপর নির্ভরশীল নয়। জনগণের শক্তির ওপর নির্ভরশীল।

তিনি বলেন, আওয়ামী লীগ সবসময় জনগণের শক্তির ওপর ভর করেই দেশ পরিচালনা করেছে এবং রাষ্ট্রক্ষমতায় গিয়েছে।

মঙ্গলবার সচিবালয়ে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিদেশে প্রোপাগান্ডা ছড়িয়ে দেশের ভাবমূর্তি যে ক্ষুণ্ণ করা হচ্ছে, সেটির বিরুদ্ধেও অবশ্যই সরকারের বিভিন্ন ম্যাকানিজম কাজ করছে। সরকারের পররাষ্ট্র দফতরসহ সরকারের অন্য ম্যাকানিজমগুলো কাজ করছে।

‘সরকারের সিংহাসন টলমল করছে’-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর মন্তব্য নিয়ে হাছান মাহমুদ বলেন, প্রথমত সরকারে তো সিংহাসনই নেই। সিংহাসন হচ্ছে মধ্যযুগীয় শব্দ। বেগম খালেদা জিয়া যখন ক্ষমতায় ছিলেন, তখন তারা হয়তো সিংহাসন মনে করতেন।

তিনি বলেন, সরকার কিন্তু দেশ পরিচালনা করছে জনগণের রায়ে। সরকার সিংহাসনে নেই। সরকারের অবস্থান টলমলে, এটা আমরা ১২ বছর ধরে শুনে আসছি। একটু নাড়া দিলেই সরকার পড়ে যাবে, এ কথাও ১২ বছর ধরে শুনে আসছি। কর্মীরা যে হতাশ হয়ে গেছেন, সেই হতাশা থেকে মুক্ত রাখতে রিজভী সাহেবদের এসব কথা বলতে হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category