• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

বুড়িচংয়ে মাদক সেবনে বাঁধা প্রদান করায় হামলা ও ভংচুর!!

/ ৩৪৬ বার পঠিত
আপডেট: শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯

আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া(বাবু)-(নিজস্ব প্রতিনিধি):কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে পরিত্যাক্ত বাড়ীতে মাদক সেবনকালে বাঁধা প্রদান করায় বাড়ী ঘরে হামলা চালিয়েছে মাদক সেবনকারীদল। এসময় মাদকসেবীরা বাড়ী ঘরে ভাংচুর ও লুটপাট চালায়।এ ঘটনায় বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় অভিযোগের বিবরণে জানা যায়,উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে মোঃ রবিউল হাসান বুড়িচং সদর এলাকার বাড়ী নির্মাণ করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে।জগতপুর গ্রামে রবিউলের পুরাতন বাড়ীটি প্রায় পরিত্যাক্ত অবস্থায় রয়েছে।কিছুদিন ধরে পাশের এলাকার তোফায়েল, মোঃ রবি,মোঃ সিফাত, মোঃ নাজমূল,মোঃ সুজন, মোঃ ফরিদ মিয়াসহ অজ্ঞাতনামা ৭/৮ জন লোক রবিউলের বাড়ীর ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে মাদক সেবন করে আসছে।

মাদক সেবনের বিষয়টি রবিউল এলাকার গন্যমান্য ব্যাক্তিদের বিষয়টি অবহিত করে।এতে মাদকসেবীরা আরো ক্ষিপ্ত হয়ে উঠে।বৃহস্পতিবার সন্ধ্যায় রবিউল লোক মাধ্যমে খবর পায় তাঁর বাড়ীতে মাদকসেবীরা প্রবেশ করেছে। খবর পেয়ে রবিউল বাড়ীতে গিয়ে মাদক সেবনে বাঁধা দিলে মাদকসেবীরা ক্ষিপ্ত হয়ে রবিউলের উপর হামলা চালায়।রবিউল এসময় প্রান ভয়ে তাঁর চাচাত ভাই বিল্লাল হোসেনের ঘরে গিয়ে আশ্রয় নেয়। মাদকসেবীদল রবিউলের পিছু নিয়ে বিল্লালের ঘরেও হামলা চালায়।এসময় বিল্লালের ঘরে ব্যপক ভাংচুর ও লোটপাট চালায় মাদকসেবীর দল।
শুক্রবারে প্রতিনিধি থানা শুত্রে এ বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করাহয়,এ বিষয়ে রবিউল হাসান বাদী হয়ে উপরোক্ত মাদকসেবীদের আসামী করেন বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।


আরো পড়ুন