• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

কোচিংয়ে ২ ছাত্রীর শরীরে হাত, শিক্ষক নাজিম গ্রেপ্তার

অনলাইন ডেস্ক / ৩৮৮ বার পঠিত
আপডেট: রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

রাজশাহীর একটি কোচিং সেন্টারে দুই ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আহাদুজ্জামান নাজিম (৩৭) নামে এক কলেজশিক্ষকের বিরুদ্ধে। এই ঘটনায় ওই কলেজশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাতে মহানগরীর মহিষবাথান এলাকার ওই কোচিং সেন্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাতেই এক ছাত্রীর অভিভাবক বাদী হয়ে শিক্ষক নাজিমের বিরুদ্ধে মামলা করেন।

অভিযুক্ত শিক্ষক নাজিম রাজশাহী মহানগরীর ভাটাপাড়া এলাকার বাসিন্দা। তিনি জেলার গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট ডিগ্রি কলেজের শিক্ষক। নাজিম মহানগরীর মহিষবাথান এলাকায় একটি কোচিং সেন্টার পরিচালনা করেন। প্রতিষ্ঠানটির নাম ‘নাজিম প্রাইভেট সেন্টার’।

ভুক্তভোগীরা জানান, রাজাবাড়িহাট ডিগ্রি কলেজের মার্কেটিং বিভাগের প্রভাষক নাজিম। তবে নিজের কোচিং সেন্টারে তিনি ইংরেজি পড়াতেন। তিনি মাঝে মাঝেই নানা অজুহাতে ছাত্রীদের শরীরে হাত দিতেন। লজ্জায় কেউ কিছু না বলে কোচিংয়ে আসা বন্ধ করে দিত।

গত মঙ্গলবার ঘটনার শিকার সবশেষ দুই শিক্ষার্থীও বিষয়টি চেপে যাচ্ছিল। পরে বিষয়টি পরিবারকে জানানো হলে অভিভাবকরা নাজিমকে ধরে পুলিশে দেন।

এজাহারের বরাত দিয়ে মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, গত মঙ্গলবার বিকালে কোচিংয়ে দুই ছাত্রীর শ্লীলতাহানি করেন শিক্ষক নাজিম। ওই দুই ছাত্রীকে ফুসলিয়ে মোটরসাইকেলে তুলে অন্য জায়গায় নিয়ে যাওয়ারও চেষ্টা করেন। এর পর ওই দুই ছাত্রী কোচিংয়ে যাওয়া বন্ধ করে। পরে শনিবার এক সহপাঠী ভুক্তভোগী ছাত্রীদের বাড়ি গিয়ে তাদের অভিভাবকদের ঘটনাটি সম্পর্কে জানায়। এর পর ওই দুই ছাত্রীর অভিভাবকসহ অন্য অভিভাবকরা শনিবার সন্ধ্যায় কোচিং সেন্টারটি ঘেরাও করে পুলিশে খবর দেন।

পুলিশ গিয়ে নাজিমকে থানায় নিয়ে আসে। এ নিয়ে রাতেই এক ছাত্রীর অভিভাবক বাদী হয়ে শিক্ষক নাজিমের বিরুদ্ধে মামলা করেন। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানিয়েছেন ওসি।


আরো পড়ুন