• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

লক্ষ্মীপুরে কমলনগর মাতাব্বর হাটে লঞ্চঘাট অনুমোদন- বিআইডব্লিউটিএ

Reporter Name / ৮০ Time View
Update : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

মোঃ ফয়েজ লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলা থেকে রাজধানী ঢাকা সহ দেশের বিভিন্ন জেলার সাথে লঞ্চ চালুর লক্ষ্যে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার মাতাব্বরহাট নদীতী‌রে এক‌টি নতুন লঞ্চ ঘাট অনুমোদন দিয়েছে বিআইডব্লিউটিএ। ১২সেপ্টেম্বর বিআইডব্লিউটিএ চট্টগ্রাম অফিস থেকে এ অনুমোদন দেয়া হয়।

এর ফ‌লে কমলনগর থেকে সরাসরি ঢাকা, চাঁদপুর, বরিশাল, ভোলা, চর ফ্যাশন, মনপুরা, বোরহান উদ্দিন, শাহবাজপুর ও নোয়াখালীর হাতিয়াতে যাত্রীবাহি লঞ্চ, সি-ট্রাক সহ যে কোন জলযান সরাসরি এ ঘাটে আসতে এবং যেতে পারবে।

এখন যে কোন লঞ্চ রুট পার‌মিট নি‌লেই সরাসরি এ রুটে চলাচল করতে পারবে এবং এতে করে সমগ্র লক্ষ্মীপুরের যোগাযোগ ব্যবস্থার উন্নতির পাশাপাশি অর্থনৈতিক সম্ভাবনা সৃষ্টি হয়েছে।

উ‌ল্লেখ্য ঢাকা টু লক্ষ্মীপু‌র লঞ্চ সা‌র্ভিস চালু ও কমলনগর‌কে লঞ্চ সা‌র্ভি‌সের আওতায় আনার জন্য গত ১৯/৬/২০১৮ তা‌রি‌খে অত্র প‌রিষ‌দের পক্ষ থে‌কে জেলা শহ‌রে মানববন্ধন পূর্বক মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলি‌পি প্রদান করা হয়। যার অনু‌লি‌পি বিআইড‌ব্লিউটির এর চেয়ারম্যান ম‌হোদয় সহ সং‌শ্লিষ্ট সবাই‌কে পাঠা‌নো হয়। পরবর্তী‌তে বিষয়‌টি মহান জাতীয় সংস‌দেও উপস্থাপন ক‌রেন তৎকালী এমপি জনাব আবদুল্লাহ আল মামুন। পূর্নাঙ্গরু‌পে ঢাকার সা‌থে লঞ্চ সা‌র্ভিস চালু হওয়া পর্যন্ত প‌রিষ‌দের গঠনমূলক আ‌ন্দোলন অব্যাহত থাক‌বে।

লক্ষ্মীপু‌রে এ নতুন ঘাট‌টি অনু‌মোধন দেওয়ায় বিআইড‌ব্লিউটিএ ও সং‌শ্লিষ্ট সবাই‌কে ঢাকা টু লক্ষ্মীপু‌র লঞ্চ চাই প‌রিষ‌দের পক্ষ‌ থে‌কে আন্ত‌রিক ধন্যবাদ জানা‌চ্ছি। লঞ্চ মা‌লিক‌দের দৃ‌ষ্টি আকর্ষণ ক‌রে লক্ষ্মীপু‌রে লঞ্চ চালু তরান্বীত কর‌তে বিনীত অনু‌রোধ কর‌ছিলেন রামগতি-কমলনগর বাচাও মঞ্চের আহবায়ক আব্দুর সত্তার পলোয়ান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category