• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

পিরোজপুরে প্রেমের ফাঁদে ফেলে হিন্দু পরিচয় গোপন করে মুসলিম পরিচয় দিয়ে বিয়ে!!

/ ৩১২ বার পঠিত
আপডেট: বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার:- পিরোজপুর প্রতিনিধিঃ
প্রেমের ফাঁদে ফেলে পিরোজপুরে এক ব্যাংক কর্মচারী হিন্দু পরিচয় গোপন করে মুসলিম পরিচয় দিয়ে বিয়ে করলেন দশম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় পৌর এলাকার ইয়াছিনের পুল থেকে প্রতারক ব্যাংক কর্মচারী বাদল কুমার রায় (২৭) কে আটক করেছে পুলিশ। আটককৃত প্রতারক বাদল হুলারহাট এলাকার রূপালী ব্যাংক শাখার জুনিয়র অফিসার হিসাবে কর্মরত এবং জেলার সদর উপজেলার পাড়েরহাট এলাকার বাদুরা গ্রামের শিতাংশু কুমার রায়ের ছেলে। সে এক বছর আগে অস্থায়ী বৃত্তিতে রূপালী ব্যাংক হুলারহাট শাখা মার্কিটিং অফিসার পদে কর্মরত থাকা অবস্থায় সদ্য জুনিয়র অফিসার হিসাবে যোগদান করেন।

আটক অভিযানে থাকা থানা পুলিশের এসআই আরিফুর রহমান জানান, ওই প্রতারক যুবককে স্থানীয়রা আটক করে থানা পুলিশে সোপর্দ করেন। ভুক্তভোগী স্কুল ছাত্রী উপজেলার হুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী।

ভুক্তভোগী ওই ছাত্রী জানায়, গত ১ বছর আগে রূপালী ব্যাংকে কর্মরত হিন্দু ওই যুবক নিজেকে মুসলিম পরিচয়ে বাদল শেখ নামে প্রেম করে এবং গত তিনদিন আগে আমাকে বিয়ে করে। স্থানীয়রা বিষয়টি জানতে পেরে বাদল কুমার রায় কে আটক করে থানা পুলিশে সোপর্দ করেন।
এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম জানান, আটককৃত ব্যাংক কর্মচারী বাদল কুমার রায় থানা হাজতে রয়েছে। স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলা দিলে মামলা নেয়া হবে।


আরো পড়ুন