• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

হোয়াইক্যং ইউপির স্থগিত নির্বাচন নিয়ে জনমনে শংকা।প্রশাসনের প্রতি চেয়ারম্যান আনোয়ারীর আবেদন

প্রেস বিজ্ঞপ্তি / ১৮২ বার পঠিত
আপডেট: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের স্থগিত দুইটি কেন্দ্রের নির্বাচন অনুষ্টিত হচ্ছে আগামী ৩০ শে নভেম্বর মঙ্গলবার।
গত ২০ শে সেপ্টেম্বর এর ১ম ধাপের নির্বাচনে অত্র ইউনিয়নে ১১ টি কেন্দ্রের মধ্যে ৯ টি কেন্দ্রে সুষ্ট নির্বাচন সম্পন্ন হলেও ব্যালট ব্যবস্থার সমস্যা ও আইন শৃংখলা পরিস্থতির অবনতির কারনে উনছিপ্রাং সরকারী প্রাথমিক বিদ্যালয় ও লম্বাবিল এমদাদিয়া মাদরাসা কেন্দ্রে দুটিতে জেলা নির্বাচন কমিশন কতৃক ভোট গ্রহন স্থগিত করা হয়।
নির্বাচন হয়ে যাওয়া ৯ টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে বর্তমান চেয়ারম্যান ও চশমা প্রতীক নিয়ে নির্বাচন করা মাওলানা অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকে নির্বাচন করা প্রার্থীর ছেয়ে ২৩৮৩ ভোটে এগিয়ে রয়েছেন।
 স্থগিত কেন্দ্র ২ টিতে সুষ্ট নির্বাচন হলে মাওলানা নুর আহমদ আনোয়ারীর বিজয় অনেকটা নিশ্চিত বলে জানিয়েছেন স্থানীয় ভোটাররা। তবে স্থগিত কেন্দ্র ২ টির নির্বাচনের সুষ্টতা নিয়ে স্থানীয় জনগন এখনো শংকিত। বিভিন্ন অপ-প্রচারে ভোটারগণ বিভ্রান্ত হচ্ছে। সরকারী দলের প্রার্থীর পক্ষে স্থানীয় কিছু নেতাকর্মী সাধারণ ভোটারগণকে বিভিন্ন ভয় ভীতি দেখাচ্ছে বলে অভিযোগ করেছেন।
 জনগণের শংকা দুর করে অবাধ ভোটাধিকার নিশ্চিত করার জন্য চশমা প্রতীক নিয়ে নির্বাচন করা  স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী জেলা প্রশাসন বরাবরে আবেদন করেছেন। তিনি সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচনে আশাবাদ ব্যাক্ত করে জনগণকে বিভ্রান্ত না হয়ে জনগণকে তাদের ভোটাধিকার প্রয়োগ করার এবং চশমা মার্কাকে বিজয়ী করার আহবান জানিয়েছেন।


আরো পড়ুন