• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

বিএমএসএফ থেকে সরে দাঁড়ালেন জাফর

প্রেস বিজ্ঞপ্তি / ৫২৬ বার পঠিত
আপডেট: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) সদ্য সাবেক সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর স্বেচ্ছায় সংগঠন থেকে সরে দাঁড়িয়েছেন। শনিবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি। সম্প্রতি তার বিরুদ্ধে সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থী, ক্ষমতার অপব্যবহার, একক সিদ্ধান্ত অর্থ তসরুফ সহ অসংখ্য অনিয়মের অভিযোগ উঠে। এরই প্রেক্ষিতে গত ২১ নভেম্বর বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ‘সর্বোচ্চ পরিচালনা পর্ষদ’ এর এক সভায় সর্বসম্মতিক্রমে আহামেদ আবু জাফরকে সাধারণ সম্পাদকের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে সংগঠনের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম শাহিকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব প্রদান করে।

বিএমএসএফ থেকে আহমেদ আবু জাফরের সরে দাঁড়ানোর ঘোষণার প্রেক্ষিতে রাতেই এক জরুরী সভার আয়োজন করে ‘সর্বোচ্চ পরিচালনা পর্ষদ’। জাফরের সরে দাঁড়ানোর ঘোষণা নিয়ে চুলচেরা বিশ্লেষণ করে পর্ষদ।

সদ্য সাবেক সাধারণ সম্পাদকের সংগঠন থেকে সরে দাঁড়ানোর ঘোষণায় ‘সর্বোচ্চ পরিচালনা পর্ষদ’ ব্যথিত হয়েছে বলে বিবৃতি প্রদান করেছে। পর্ষদ মনে করে, তার (জাফর) বিরুদ্ধে আনীত অভিযোগগুলোর বিষয়ে তিনি পর্ষদকে সন্তোষজনক সহযোগিতা করবেন এবং নিজেকে নির্দোষ প্রমাণ সাপেক্ষে আবারো সংগঠনে কার্যকর ভূমিকা পালন করবেন।


আরো পড়ুন