• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:০১ অপরাহ্ন
শিরোনাম
বিএমএসএফ’র কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক শাহ্ আলম শাহী বিএমএসএফ হবে প্রকৃতই সাংবাদিকবান্ধব সংগঠনে – কেন্দ্রীয় নেতৃবৃন্দ লক্ষ্মীপুর পৌরসভা নির্বাচন পরিবর্তনের অঙ্গীকারে মাসুম ভূঁইয়ার এবার এগিয়ে যাওয়ার পালা মা-মেয়েকে ধর্ষণ মামলা: তিনজনকে যাবজ্জীবন কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা মামলার আসামী সাব্বির ও সাজন র‍্যাবের সাথে বন্দুক যুদ্ধে নিহত, গুলিবিদ্ধ হয়ে ৩ পুলিশ আহত ঠাকুরগাঁওয়ে বিজিবির গুলিতে নিহত ২ চোখে মরিচের গুঁড়ো ঢুকিয়ে পেটানো স্কুলছাত্রের মৃত্যু পাঁচ রাউন্ড গুলিসহ আটক ৩ রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত বেড়ে ৪

জম্মু-কাশ্মীরে তিন গেরিলা নিহত

অনলাইন ডেস্ক / ৩১ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

জম্মু-কাশ্মীরের শ্রীনগরে নিরাপত্তা বাহিনী ও গেরিলাদের মধ্যে সংঘর্ষে তিন গেরিলা নিহত হয়েছে।

আজ (বুধবার) ওই ঘটনা নিয়ে সংশ্লিষ্ট এলাকায় নিরাপত্তা ব্যবস্থা বৃদ্ধি করা হয়েছে বলে জানিয়েছেন শ্রীনগর পুলিশের মহাপরিদর্শক বিজয় কুমার।

ওই সংঘর্ষে নিরাপত্তা বাহিনীর কোনো ক্ষয়ক্ষতি হয়নি। আজ হিন্দি গণমাধ্যম ‘অমর উজালা’ সূত্রে প্রকাশ, বুধবার বিকেলে গুলির শব্দে কেঁপে ওঠে শ্রীনগরের রামবাগ এলাকা। গেরিলারা ওই এলাকায় তল্লাশি করতে আসা  নিরাপত্তা বাহিনীকে টার্গেট করে এলোপাথাড়ি গুলিবর্ষণ করে। এ সময়ে নিরাপত্তা বাহিনীর জওয়ানরা পাল্টা ব্যবস্থা গ্রহণ করে এবং একইসঙ্গে স্থানীয় লোকজনকে নিরাপদ স্থানে নিয়ে যায়।

বলা হচ্ছে এলাকাটি জনাকীর্ণ হওয়ায় জওয়ানরা সংযমের সঙ্গে পাল্টা গুলিবর্ষণের মধ্য দিয়ে জবাব দেয়। এতে তিন গেরিলার মৃত্যু হয়। পুলিশ, সেনাবাহিনী ও আধাসামরিক বাহিনী সিআরপিএফ সমন্বিত যৌথবাহিনী ওই অভিযান চালায়।

গণমাধ্যমে প্রকাশ, আজ বিকেলে রামবাগ এলাকায় গেরিলাদের উপস্থিতির খবর পায় পুলিশ।

পুলিশ এ সময়ে সেনাবাহিনী ও সিআরপিএফ কর্মীদের সঙ্গে ওই এলাকায় যৌথভাবে তল্লাশি অভিযান শুরু করে।

নিরাপত্তা বাহিনীর ঘেরাও ও তল্লাশি অভিযান জোরালো হতে দেখে গেরিলারা নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে।

মুহূর্তের মধ্যে উভয়পক্ষের মধ্যে তীব্র সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষের দিকে সাধারণ মানুষের চলাচল বন্ধ করে গেরিলাদের বিরুদ্ধে অভিযান জোরদার করা হয়। সন্ধ্যায় যখন গেরিলাদের দিক থেকে দীর্ঘক্ষণ কোনো গুলিবর্ষণ না হয়, তখন নিরাপত্তা বাহিনী ওই স্থানে তল্লাশি চালায়। এ সময় সেখান থেকে তিন গেরিলার লাশ উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category